ডেস্ক রিপোর্টঃ শনিবার সন্ধ্যায় কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালির বাজার ইউনিয়ন এলাকার ধনুয়াখলা (মাদ্রাসা বাড়ি) গ্রামের বাড়ির ছাদ থেকে পড়ে ৫সন্তানের জননী বিউটি আক্তার (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গৃহবধূ বিউটি আক্তার কালির বাজার ইউনিয়ন যুবলীগ নেতা শাহীন আলমের স্ত্রী।

বাড়ির ছাদে গাছের ডালপালা ও লাকড়ি তোলার সময় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে নিহতের স্বামী শাহিন ও তার পরিবারের লোকজন। লাকড়ি তোলার সময় তৃতীয় তলার ছাদ থেকে নিচে সীমানা প্রাচীরের ওপর পরলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানান তারা। পরে উপস্থিত পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মৃত ঘোষণা করেন। ঘটনার সময় স্বামী শাহীন আলম স্থানীয় ইউপি চেয়ারম্যান সেকান্দর আলীর সাথে প্বার্শবর্তী এলাকার একটি শালিসে ছিলেন বলে জানান। খবর পেয়ে দ্রুত বাড়িতে এসে দুর্ঘটনায় স্ত্রী’র মৃত্যুর বিষয়ে জানতে পারেন।

জানা যায়, শাহিনের সাথে একই ইউপি এলাকার ছনগাঁও গ্রামের আলী আশ্রাফের কন্যা বিউটির সাথে ১৮ বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবনে ৪ কন্যা সন্তান ও ১ছেলে সহ স্বামীর বাড়িতে বসবাস করে আসছিলো। বিউটির আকস্মিক মৃত্যুতে পরিবারের সকলের মাঝেই শোকের ছায়া নেমে এসেছে। শনিবার রাত ৮টায় ঘটনাস্থলে গিয়ে দেখা যায় নিহতের স্বজন ও কন্যাদের কান্না আহাজারিতে আশেপাশের পরিবেশ ভারী হয়ে উঠেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী সেকান্দর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানান। এসময় তিনি শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

এদিকে সদর থানাধীন নাজিরা বাজার ফাড়ি পুলিশের এসআই মাহাবুব জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছেছেন তিনি ও সঙ্গীয় ফোর্স। বিস্তারিত ভালো ভাবে জানার চেষ্টা চলছে।