কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাবের নতুন কমিটি

কুবি প্রতিনিধি:
কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাবের (২০১৮-১৯) রোটাবর্ষের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সম্প্রতি সংগঠনটির নিজস্ব প্রক্রিয়ার মাধ্যমে বাগিচাগাঁও আজিজুল হক রোটারি সেন্টারে নতুন এই কমিটি ঘোষণা করা হয়।
বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস (এআইএস) বিভাগের শিক্ষার্থী রোটার‌্যাক্টর মো: আসাদুজ্জামান রুবেলকে সভাপতি, অর্থনীতি বিভাগের রোটার‌্যাক্টর আমিনুল ইসলামকে সাধারণ সম্পাদক, লোকপ্রশাসন বিভাগের রোটার‌্যাক্টর হারুন অর রশিদ মামুনকে যুগ্ম -সাধারণ সম্পাদক ও অর্থনীতি বিভাগের রোটার‌্যাক্টর তারেক আহম্মেদকে কোষাধ্যক্ষ নির্বাচিত করে এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে নির্বাচিত অন্যান্য সদস্যগণ হলেন- আইপিপি রোটার‌্যাক্টর এম এ জলিল, সহ-সভাপতি পদে রোটার‌্যাক্টর সিং থোয়াই মং মারমা, রোটার‌্যাক্টর ফয়সাল আহমেদ, রোটার‌্যাক্টর মো: সাইফুল ইসলাম ও রোটার‌্যাক্টর মো: মনিরুজ্জামান সানি, যুগ্ম- সাধারন সম্পাদক পদে রোটার‌্যাক্টর ফারজানা ইয়াসমিন, ক্লাব সার্ভিস ডিরেক্টর রোটার‌্যাক্টর রেদোয়ান উদ্দিন আহম্মেদ, প্রফেশনাল ডেভেলপমেন্ট সার্ভিস ডিরেক্টর রোটার‌্যাক্টর অভিনাশ চন্দ্র দাশ, রোটার‌্যাক্টর মো: শাহজাহান, ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর রোটার‌্যাক্টর জারিন তাসনিম তৃষা, এডিটর এন্ড আইটি ডিরেক্টর রোটার‌্যাক্টর মো: রাকিবুল ইসলাম, চীফ সার্জেন্ট রোটার‌্যাক্টর মো: আবেদীন কবির এবং সার্জেন্ট এট আর্মস রোটার‌্যাক্টর মো: আরিফুল রহমান ও রোটার‌্যাক্টর নাহিনুর রহমান কুলছুম।

এছাড়াও উপদেষ্টামন্ডলীর সদস্য করা হয় প্রতিষ্ঠাতা সভাপতি ও পিপি এক্স-রোটার‌্যাক্টর আহসান হাবীব, পিপি জয়নাল আবেদীন রনি, পিপি এনামুল হাসান, মশিউর রহমান, শরীফ হোসাইন, পেয়ার হোসাইন প্রমূখ।
উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাব ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়ে সদস্যদের উন্নয়ন ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করে আসছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ