গোলাম কিবরিয়াঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) মার্কেটিং বিভাগের সহযোগী সংগঠন ক্যাফে মার্কেটিং কতৃক আয়োজিত আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্ট ‘মার্কেটিং চ্যাম্পিয়ন’স লীগ ২০১৯’ এর ফাইনাল অনুষ্ঠিত । মঙ্গলবার ( ৩ সেপ্টেম্বর ) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিতব্য ফাইনাল খেলায় ১০ম ব্যাচকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ১১ তম ব্যাচ।

খেলার প্রথম দিকে দুই দলের গোল শূন্যের কোটায় থাকলেও শেষার্ধে আমির হোসেন ১ টি গোল দিয়ে ১১ তম ব্যাচকে বিজয়ী করে।

উক্ত খেলায় ‘ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হয় ১০ম ব্যাচের শিক্ষার্থী যিশু তালুকদার ও ম্যান অব দ্য টুর্নামেন্ট’ হন ১১ তম ব্যাচের শিক্ষার্থী রাশেদুল হক।এছাড়াও বিজয়ী টিমে নৈপুণ্যতার সাথে খেলেন,আমির,শাকিল,মাহফুজ,পাপন,আসিফ,শাওন,সোহান,সামি,কাউসার,রবিন,পল্লব,সজিব ও মাহবুব।

খেলা শেষে চ্যাম্পিয়ন, রানার্সআপসহ বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ও মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড.মোহাম্মদ আমজাদ হোসেন সরকার,কলা ও মানবিক অনুষদের ডিন ড.জি এম মনিরুজ্জামান, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মো. আব্দুল্লাহ এবং মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো.জিল্লুর রহমান সিদ্দিকী সহ বিভাগটীর বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

>>আরো পড়ুনঃ  কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শামসুজ্জামান দুদু'র কুশপুত্তলিকা দাহ করল ছাত্রলীগ

উল্লেখ্য, গত ২৫শে জুলাই শুরু হওয়া মার্কেটিং চ্যাম্পিয়ন্স লীগ ২০১৯ এ বিভাগটির ৬টি টিম অংশগ্রহণ করে।