চান্দিনার এমপি আশরাফ ও ডাঃ প্রাণ গোপালের সমর্থকদের মধ্যে সংঘর্ষ

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার চান্দিনা উপজেলায় স্থানীয় সাংসদ আলী আশরাফ ও একই আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ডাঃ প্রাণ গোপাল সমর্থিত নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে কয়েকজন আহত হয়েছে।

সোমবার (৬ আগষ্ট) দুপুরে উপজেলার নবাবপুর ইউনিয়নে দোল্লাই নবাবপুর আহসান উল্লাহ উচ্চ বিদ্যালয়ে স্কুল ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচন চলাকালে স্কুলের পার্শ্ববর্তী বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন ডাঃ প্রাণ গোপাল সমর্থিত আ’লীগের কর্মী মামুন।

স্থানীয় সূত্র জানান, স্কুলের সাথে বাজারে ডাঃ প্রাণ গোপাল সমর্থিত গ্রুপের কর্মী মামুন নির্বাচনী লিফলেট বিলি করার সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহাব্ উদ্দিন মাষ্টারের সাথে তার বাকবিতণ্ডা হয়। এতে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান এর ছেলে উপজেলা যুবলীগ যুগ্ম-আহবায়ক মো.গিয়াস উদ্দিন ও তার সহযোগীরা তাকে মারধর করে আহত করে । এ সময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

এদিকে চারটি অভিভাবক সদস্য পদে নির্বাচনে এমপি আলী আশরাফ গ্রুপ ও ডা. প্রান গোপাল দত্তের গ্রুপের ২ জন করে নির্বাচিত হয়েছেন । ডাঃ প্রান গোপাল প্যানেলে মাওলানা আবু সুফিয়ান ৩৩৪ ভোট ও জসিম মজুমদার ৩৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং এমপি আলী আশরাফের প্যানেল থেকে মাওলানা হাবিবুল্লাহ ৩২২ ও আনোয়ার হোসেন ২৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এ বিষয়ে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সামসুদ্দিন জানান, কেন্দ্রের বাইরে বাজারে দুগ্রুপের মধ্যে হাতাহাতি হয়েছে। একজন মনে হয় আহত হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ