কুমিল্লার চৌদ্দগ্রামে নতুন করে আরও ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে এবং মারা গেছেন একজন। এ নিয়ে সর্বমোট আক্রান্তের সংখ্যা ২৯৮ জন, সুস্থ হয়েছেন ১৭১ জন এবং মারা গেছেন ০৫ জন। বৃহস্পতিবার বিকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কার্যালয় থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞাপন

নতুন আক্রান্তরা হলেন- চৌদ্দগ্রাম পৌরসভার নবগ্রামের কপিল উদ্দিন (৫৭), চাঁন্দিশকরার তোফাজ্জল হোসেন (৩২), বৈদ্দেরখিলের আখি (১৫) ও নোয়াপাড়ার ইয়াকুব (৪৯), মুন্সিরহাট ইউনিয়নের যাত্রাপুরের আবুল খায়ের (৬০) ও বাহেরগোড়ার অহিদুর রহমান (৭০), বাতিসা ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন টিপু (৫৩), সোনাপুরের কাজী মহি উদ্দিন (৩২), বসন্তপুরের এনামুল হাসান (৫২) ও দুর্গাপুরের মাসুদুল হক (৩৫), চিওড়া ইউনিয়নের হস্তিমিতা গ্রামের ইউসুফ (২১), আবদুল হামিদ (৭০), রাজিয়া বেগম (৬০), আফসানা (২২), ঘোলপাশা ইউনিয়নের হাড়িসর্দারের পেয়ারা বেগম (৭০), জগন্নাথদীঘি ইউনিয়নের নারায়নকরার তৌহিদ (৪০), -গুনবতী ইউনিয়নের খাটরা গ্রামের নুরুল আলম সেলিম (৩২), চাপালিয়া পাড়ার কাজী এনাম (৩১) ও সাজেদা আক্তার (২৩), আলকরা ইউনিয়নের কেন্দুয়ার আবিদা খাতুন (৫০), পল্লী বিদ্যুৎ অফিসের মমিনুর রহমান (৪৫), উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের কামরুজ্জামান (৩৪) ও স্বাস্থ্যকর্মী জসিম হায়দার (৫০)।

এছাড়া গত বুধবার ভোরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের বাংপাই গ্রামের মফিজুর রহমান (৭০) মারা গেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এ পর্যন্ত ১৪২০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ১৩০০ জনের রির্পোট পাওয়া গেছে। এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ২৯৮ জন। তারমধ্যে সুস্থ্য হয়েছেন ১৭১ জন ও মারা গেছেন ০৫ জন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: