ডেস্ক রিপোর্টঃ ১১ সেপ্টেম্বর রোজ বুধবার সকাল ১১.৩০ মিনিটে চৌয়ারা মনু মিয়া মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি ও সকল শিক্ষক মন্ডলির উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও চৌয়ারা মনু মিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম আবু তাহের মজুমদার জাহাঙ্গীর এর সুযোগ্য কন্যা চৌয়ারা মনু মিয়া মাধ্যমিক বিদ্যালয় এর আজীবন দাতা সদস্য ফেরদৌসি আক্তার পলিকে ফুলেল শুভেচ্ছায় বরন করে নেন বিদ্যালয় পরিচালনা কমিটির সকল সদস্য ও শিক্ষকমন্ডলী।

উক্ত সংবর্ধনা ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, কুমিল্লা সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আবুল হাসান।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত অতিথি ফেরদৌসি আক্তার পলি।

বিদ্যালয় কমিটির অভিভাবক সদস্য জনাব মিজানুর রহমান আজাদ এর পরিচালনায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম মজুমদার,শিক্ষানুরাগী মোবারক হোসেন।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেরাজ হোসেন রাজ,অভিভাবক সদস্য খোরশেদ আলম ও হানিফ মিয়াজি।আরও উপস্থিত ছিলেন বিদ্যালয় কমিটির সদস্যবৃন্দ ও শিক্ষকমন্ডলী।

সভায় বিদ্যালয়েকে ভবিষ্যতে আরও সুন্দরভাবে পরিচালনা ও বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে ব্যাপক পরিসরে আয়োজন করার লক্ষ্যে আলোচনা করা হয়।