সাম্প্রতিক সময়ে কুমিল্লা দেবিদ্বার উপজেলা করোনা ভাইরাস সংক্রমণে হটস্পট হয়ে উঠেছে। গত কয়েক দিনে দেবিদ্বারে অন্তত ৪১ জন আক্রান্ত হয়েছেন।এছাড়াও ছয় জন মৃত্যুবরণ করেন। এ বিষয়টিকে প্রাধান্য দিয়ে আজ শনিবার দেবিদ্বার থেকে ব্রাহ্মনপাড়ায় প্রবেশের চারটি পয়েন্ট লকডাউন করেছেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা।

বিজ্ঞাপন

ব্রাহ্মনপাড়া উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, দেবিদ্বারের সাথে প্রজাপতি, লাড়ুচৌ এগারগ্রামের বেড়াখলা ও দিঘীরপাড় এ চারটি স্পট দিয়ে ব্রাহ্মণপাড়া ও দেবিদ্বারে মানুষজন যাতায়াত করে। দেবিদ্বার এখন প্রবল করোনা সংক্রমণ এলাকা। তাই করোনা বিস্তার রোধে উল্লেখিত এলাকায় জনসাধারণ ও যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা ঘোষনা সড়ক বন্ধ করে দেয়া হয়।

ব্রাহ্মনপাড়া নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা জানান, দেবিদ্বারে এখন দ্রুত করোনা সংক্রমণ ঘটছে। দেবিদ্বার থেকে ব্রাহ্মনপাড়ায় প্রবেশের চারটি পয়েন্ট রয়েছে। করোনা সংক্রমণ প্রতিরোধে দেবিদ্বার থেকে ব্রাহ্মনপাড়া প্রবেশের চারটি পয়েন্ট লকডাউন করেছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত লকডাউন করা সড়কগুলো দিয়ে জনসাধারন ও যানবাহন চলাচল বন্ধ থাকবে।

লকডাউন কালে উপস্থিত ছিলেন ব্রাহ্মনপাড়া থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।