বৈশ্বিক মহামারী করোনা মোকাবেলায় মানুষ যখন অসহায়ত্ব তখনই পাশে দাড়াচ্ছে রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ দেশের বিত্তবান মানব প্রেমিক সুশীল সমাজের সুধীমহল।

বিজ্ঞাপন

কুমিল্লা দেবীদ্বার উপজেলার ১৫ নং বরকামতা ইউনিয়ন বাগুর এলাকার ১০০শ অসহায় পরিবারের মাঝে বুধবার সকালে পবিত্র রমজান ও করোনা মোকাবেলায় চাউল, ডাল,লবন ও পেয়াজসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ওই ত্রান বিতরণ সামগ্রীর বিষয়টি নিশ্চিত করেন উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম সাইফুল।তিনি বলেন উপজেলা ছাত্রদলের যুগ্ন সাধারন সম্পাদক মুকবল হোসেন জয় তার নিজস্ব অর্থায়নে ইউনিয়ন ছাত্রদল নেতা মোঃ রতন, জাহিদ, ফায়িম, সিয়াম, মহসীন কে সঙ্গে নিয়ে মঙ্গলবার রাতে ও বুধবার সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজেরা অসহায়দের বাড়িতে গিয়ে ওই ত্রান সামগ্রী বিতরণ করেন।

এছাড়াও ছাত্রদলের ত্রান বিতরনের পূর্বে করোনার প্রথম পর্যায়ে কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব ইন্জিনিয়ার মন্জুরুল আহসান মুন্সী মহামারী করোনা মোকাবেলায় পুরো উপজেলার ২ হাজার অসহায় পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র ডাক্তার ও নার্সদের মাঝে পিপিই বিতরন করেছিলেন।