বিশ্ব জলবায়ু পরিবর্তন প্রতিরোধে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উপলক্ষে প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশের ন্যায় কুমিল্লার তিতাস উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার বেলা ১২ টায় উপজেলা সদর কড়িকান্দি মাষ্টার বাড়ি সড়কে বৃক্ষ রোপণ করে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. বাহাউদ্দিন বাহার।

আরো উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক সারওয়ার হোসেন বাবু, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. সাইফুল আলম মুরাদ, ভাঙ্গরা থানা যুবলীগের আহ্বায়ক মো. নাইউম খান, হোমনা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. মনিরুজ্জামান টিপু, ভাঙ্গরা থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল্লাহ নজরুল, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সদস্য মো, আবুল খায়ের ও শাহজালাল। এছাড়াও কুমিল্লা উত্তর জেলার বিভিন্ন উপজেলার আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বৃক্ষের মধ্যে ছিল বিভিন্ন ফলজ,ঔষুধী ও ফুলের গাছ। পরে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের জন্মদিন উপলক্ষে উপস্থিত নেতৃবৃন্দরা কেক কাটেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: