নিজস্ব প্রতিবেদকঃ বরুড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুর ১টায় চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের হলরুমে শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার আঃ মান্নান। শপথ গ্রহণ করেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মঈনুল ইসলাম, ভাইস চেয়ারম্যান কামাল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান কামরুননাহার শিখা। নির্বাচিত সবাই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছিলেন। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন পঞ্চম ধাপে গত ৫মে ‘১৯ অনুষ্ঠিত হয়। বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে উল্লিখিত ২ জন বিপুল ভোটে এবং ১জন বিনা প্রতিদ্বন্দ্বিতা স্বস্ব পদে নির্বাচিত হন।

শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আঃ মান্নান, চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত সচিব শংকর রঞ্জিত। আরও উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট কামরুল ইসলাম, বরুড়া পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামীলীগ নেতা বাহাদুরুজ জামান, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক ভিপি সেলিম জাহাঙ্গীর। বিভাগীয় ও জেলা পর্যায়ের সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা, সরকারি দলের রাজনৈতিক নেতৃবৃন্দ।

শপথ বাক্য পাঠ শেষে বিভাগীয় কমিশনার আঃ মান্নান বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে এবং বর্তমান সরকারের কাঙ্ক্ষিত উন্নয়নে বরুড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত জনপ্রতিনিধিদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। তিনি জেলার নবগঠিত এই উপজেলার উন্নয়নে ও জনস্বার্থে সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার জন্য আহ্বান জানান।