নিজস্ব প্রতিবেদকঃ শুভেচ্ছা কথোপকথন, গল্প, কবিতা ও গানে গানে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি উদযাপন করেছে ভালোবাসা দিবস। গত ১৪ ফেব্রুয়ারি দিবসটি ঘিরে রোববার সন্ধ্যায় কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তন মুখর করে তোলে সাংবাদিক ও তাদের পরিবার পরিজন এবং বিশিষ্ট সাংবাদিকরা।

ভালোবাসা দিবস ঘিরে রিপোর্টার্স ইউনিটির আয়োজনে কুমিল্লা প্রেসক্লাব আঙ্গিনা হয়ে ওঠে বর্ণিল ও উৎসবমুখর। রংবেরংয়ের বেলুন, ফুলে ফুলে সাজানো হয় পুরো মিলনায়তন। সন্ধ্যায় ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাতে আসেন কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক রূপসী বাংলা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক আশিক অমিতাভ, সাপ্তাহিক বর্ণপাঠের সম্পাদক ও ডেইলি নিউ এজ পত্রিকার প্রতিনিধি ইয়াসমিন রীমা এবং টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি ও একুশে টেলিভিশনের প্রতিনিধি হুমায়ুন কবীর রনি। রাত আটটায় কুমিল্লা শিল্পকলা একাডেমির শিশু শিল্পী ফারহান সাদিক সাফির গানের মধ্যদিয়ে শুরু হয় ‘গল্প কবিতা গানে অবিরাম ভালোবাসা’ শিরোনামে অনুষ্ঠানমালা। কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার সাদিক হোসেন মামুন, সহসভাপতি সিটিভি নিউজের সম্পাদক ওমর ফারুকী তাপস, সাধারণ সম্পাদক দেশ রূপান্তর পত্রিকার প্রতিনিধি দেলোয়ার হোসেন জাকির ও সাংগঠনিক সম্পাদক দৈনিক যুগান্তর ও আরটিভির প্রতিনিধি মো. আবুল খায়ের। শুভেচ্ছা বক্তব্যের পর আমন্ত্রিত অতিথিদের মধ্যে ভালোবাসা দিবসের শুভেচ্ছা কথপোকথনে অংশ নেন দৈনিক শিরোনাম সম্পাদক ও চিত্রনাট্যকার নীতিশ সাহা, সিটি কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ ও সিনিয়র সাংবাদিক ডেইলি অবজারভারের প্রতিনিধি অ্যাডভোকেট মাসুদুর রহমান শিকদার। ধন্যবাদ জ্ঞাপন করেন রিপোর্টার্স ইউনিটির সহসম্পাদক এসএ টিভির আবু মুসা।

>>আরো পড়ুনঃ  কুমিল্লায় মিথ্যা মামলায় বেকসুম খালাস পেলেন সাংবাদিক মাসুদ

কুমিল্লা রিপোর্টাস ইউনিটির সাংস্কৃতিক সম্পাদক চন্দন দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানান, এশিয়ান টিভির প্রতিনিধি আজিজুল হক, দৈনিক ব্রাহ্মণপাড়া-বুড়িচং সংবাদের সম্পাদক সৈয়দ আহাম্মদ লাভলু, দৈনিক কুমিল্লার আলোর সম্পাদক জসিম উদ্দিন কনক, দৈনিক ডাক প্রতিদিনের নির্বাহী সম্পাদক হাবিব জালাল, আরটিভি (দক্ষিণ) প্রতিনিধি সোহরাব সুমন, দৈনিক আজকের জীবন’র প্রতিনিধি নেকবর হোসেন, সমটতের কাগজ সম্পাদক জামাল উদ্দিন দামাল, দেশ প্রতিক্ষণের প্রতিনিধি মনির হোসেন, দৈনিক কালজয়ীর সম্পাদক মিজানুর রহমান রাতুল। অনুষ্ঠানের শুরুতে সাংবাদিক সহধর্মিনীদের ফুল দিয়ে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানানো হয়।

শুভেচ্ছা কথপোকথন শেষে সঙ্গিত পরিবেশন করেন ইয়াছিন সামী, রাবেয়া স্বপ্না, মহসিন, সাদিক মামুন এবং শিশুশিল্পী সারিকা তাপসের আবৃত্তির মধ্যদিয়ে সাংস্কৃতিক পরিবেশনা শেষ হয়। পরে রিপোর্টার্স ইউনিটির সকল সদস্য ও তাদের পরিবার-পরিজন নৈজভোজে অংশগ্রহণ করেন। বিশ্ব ভালোবাসা দিবসের পুরো আয়োজনের সার্বিক দায়িত্বে ছিলেন জয়যাত্রা টিভির প্রতিনিধি সাইফুল ইসলাম সুমন, বিজনেস বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি আনোয়ার হোসাইন, পথিকৃৎ কুমিল্লা পত্রিকার নির্বাহী সম্পাদক সুমন কবীর ভূইয়া।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ