কুমিল্লার বুড়িচং উপজেলার আবিদপুর এলাকায় নির্মানাধীন একটি বাড়ির নির্মান সামগ্রী চুরি শেষে দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দেয়ার অভিযোগ উঠেছে। এতে প্রায় লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়। গত ২৯ নভেম্বর গভীর রাতে এঘটনাটি ঘটে।

ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক সুরুজ মিয়া জানান,জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা (দক্ষিণ) ইউনিয়নের মাতলারচর গ্রামে তার পৈত্রিক বাড়ি।

সম্প্রতি তিনি বাড়ি থেকে কিছুটা দুরে পাশ্ববর্তী মোকাম ইউনিয়নের আবিদপুর এলাকায় একটি জায়গা ক্রয় করে সেখানে বাড়ি নির্মান কাজ করছিলেন। গত রোববার রাতে একদল দুর্বৃত্ত বাড়ির নির্মান কাজে ব্যবহৃত রড,সেন্টারিংয়ের কাজে ব্যবহৃত কাঠ,বাঁশ চুরি করে পরবর্র্তীতে সেখানে থাকা অন্যান্য কাঠ,বাঁশে আগুন দেয়। রাত আনুমানিক দেড়টায় পরিবারের সদস্যরা ঘুম ভেঙ্গে গেলে আগুন দেখতে পেয়ে চিৎকার করলে প্রতিবেশীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

খবর পেয়ে বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ির এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। সুজুর মিয়া মাতলারচর গ্রামের মৃত ওয়াজউদ্দিনের ছেলে। তিনি জানান,অগ্নিকান্ডে তার প্রায় লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যাওয়াসহ বেশ কিছু রড,বাঁশ,কাঠ দুর্বৃত্তরা নিয়ে যায়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: