ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার বুড়িচং উপজেলার মধ্যম শাহদৌলতপুর গ্রামের জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আব্দুল ওহাব খন্দকার (৫৫) ও তার দু’পুত্র সফিকুল ইসলাম খন্দকার (৩৫) ও ইমান হোসেন খন্দকার (৩২) গুরুতর আহত হয়েছে। রোববার সন্ধ্যায় এই হামলার ঘটনা ঘটে।

আহতদের পরিবার সুত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের মধ্যম শাহদৌলতপুর গ্রামের খন্দকার বাড়ির আব্দুল ওহাব খন্দকার প্রায় এক বছর পূর্বে পাশ্ববর্তী একই উইউনিয়নের নারায়ণসার গ্রামের মিল্টন মিয়ার কাছ থেকে ১২ শতক ভূমি ক্রয় করে। পাশাপাশি জায়গার মালিক একই গ্রামের বাবরি মিয়ার ছেলে এনামুল এসময় জমি ক্রয়কারী ওহাব খন্দকারের ক্রয়কৃত জায়গায় যেতে বাধা দেয়। এনিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছে বেশ কিছুদিন ধরে।

গত রোববার জমির মালিক ওহাব খন্দকার তাদেও জায়গায় বেড়া দেওয়ার খবর পেয়ে সন্ধ্যায় সেখানে গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা এনামুল তার সহযোগী আরো ৪/৫ জন সন্ত্রাসী নিয়ে এসময় ওহাব খন্দকার,তার ছেলে সফিকুল ইসলাম খন্দকার (৩৫) ও ইমান হোসেন খন্দকার (৩২) এর উপর হামলা চালিয়ে মারধর করে। এতে তারা তিনজন গুরুতর আহত হয়। তাদের চিৎকারে এসময় গ্রামবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে প্রথমে ময়নামতি সেনানিবাস এলাকায় ময়নামতি জেনারেল হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

এব্যাপারে বুড়িচং থানায় মামলার দায়েরের প্রস্তুতি চলছে।