বুড়িচংয়ে স্যালাইনে বিষ মিশিয়ে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী আটক

মো. জাকির হোসেনঃ কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় স্যালাইনের সাথে বিষ মিশিয়ে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রীকে আটক করেছে পুলিশ। নিহত আব্দুল গফুর (৭০) মৃত আব্দুর রহমানের ছেলে। এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, ৮ ফেব্রুয়ারী শুক্রবার সকালে স্থানীয় ডাক্তার খোরশেদ আলমের নিকট গফুর মিয়া শারীরিক দুর্বলতা নিয়ে গেলে ডাক্তার দুপুরে তাঁর বাসায় গিয়ে আব্দুল গফুরের শরীরে একটি ভিটামিন ও ক্যালসিয়াম স্যালাইন পুশ করে। স্যালাইন চালাকালে নিহতের স্ত্রী সাফিয়া বেগম (৫৫) কৌশলে স্যালাইনের মধ্যে বিষ দিয়ে দেয়। এতে আব্দুল গফুর অসুস্থ্য হয়ে পড়লে নিহতের আরেক মেয়েসহ বাড়ীর লোকজন তাঁকে চান্দিনা হাসপাতালে নিয়ে যায়। সেখানে আব্দুল গফুরের অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাঁকে উন্নত চিকিৎসার জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করে। সেখানে রাত ৭ টায় আব্দুল গফুর মৃত্যুবরণ করেন। এ ঘটনায় নিহতের মেয়ে রুবি বেগম বাদী হয়ে তাঁর মা সাফিয়া বেগম’কে একমাত্র আসামী করে বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, নিহত আব্দুল গফুর ও তাঁর স্ত্রী সাফিয়া বেগম উভয়েই সহজ-সরল। নিহতের মেয়েদের ঘটনার সাথে সম্পৃক্তা থাকতে পারে। নিহতের স্ত্রী অনেক সহজ সরল সে একা এই কাজ করতে পারে না।

বুড়িচং থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস জানান, ঘটনার প্রেক্ষিতে নিহতের স্ত্রী’কে আটক করা হয়েছে। নিহতের মেয়ে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ