কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত বুড়িচং-ব্রাহ্মণপাড়ার শিক্ষার্থীদের সংগঠন বুড়িচং- ব্রাহ্মণপাড়া স্টুডেন্টস এসোসিয়েশনের (বিবিএসএ) উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৬ মে) কুমিল্লার জমজম হোটেল এন্ড রেস্টুরেন্টে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনটির সভাপতি বিল্লাল হোসাইনের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল সবুজের সঞ্চালনায় এ আয়োজনে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আখলাক হায়দার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের, জীবন বীমা কর্পোরেশনের সাবেক মহাব্যবস্থাপক মো. আব্দুল আজিজ, বিশ্ববিদ্যালয় বিজ্ঞান অনুষদের ডিন ড. এ. কে. এম. রায়হান উদ্দিন, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আনোয়ার হোসেন, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আতিকুর রহমান, গণিত বিভাগের প্রভাষক আতিকুর রহমান, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি, সংগঠনটির সাধারণ সম্পাদক এ. এস. এম. সায়েম সহ সাবেক ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ, বুড়িচং- ব্রাহ্মণপাড়ার সুশীল সমাজের প্রতিনিধি এবং সাংবাদিকবৃন্দ।

>>আরো পড়ুনঃ  কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার খাবারে টিকটিকি!

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘ বিশ^বিদ্যালয়ে পড়–য়া শিক্ষার্থীদের নিজেদের মধ্যে ভাতৃত্ব এবং সৌহার্দ্যপূর্ণ সর্ম্পক তৈরী করে নিজের এলাকা তথা দেশের উন্নয়নে এগিয়ে আসতে হবে এবং এলাকার অসহায়-দরিদ্র জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নের লক্ষ্যে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।’

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ