কুমিল্লা জেলা ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের বলাখাল গ্রামের কৃতি সন্তান ও বলাখাল যুবসংগঠনের প্রতিষ্ঠাতা তরুন সমাজসেবক মোঃ সালেহ্ আহমেদ সেন্টুর ব্যাক্তিগত অর্থায়ন ও বেসরকারী এন.জি.ও ইয়ারদেমিলী ও মাল্টিসার্ভ ইন্টারন্যাশনালের অর্থায়নে করোনা ভাইরাস সংক্রমণের কারণে ২শত ৫০ টি অসহায় দুস্থ কর্মহীন পবিরারের মাঝে ৪ মে সোমবার সকাল থেকে বলাখাল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে খাদ্য সামগ্রী বিতরন ও নগদ অর্থ সহায়তা করা হয়েছে।

এসময় সালেহ আহমেদ সেন্টু বলেন বিশেষ ভাবে আমি ধন্যবাদ জানাচ্ছি বেসরকারী এন.জি.ও ইয়ারদেমিলী ও মাল্টিসার্ভ ইন্টারন্যাশনাল কে তারা অর্থায়ন দিয়ে এই অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সমাগ্রী দিয়ে সহায়তা করার জন্য । সালেহ্ আহমেদ সেন্ট গ্রামীণ জনপদে বেড়ে উঠা এক যুবক তার প্রতিবেশী ঠিকমত খাচ্ছে কিনা তার খবর রাখচ্ছেন নিয়মিত ,সে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে মানব সেবায় কাজ করতে গিয়ে নিজে এখন সেবকের মানুষিকতা লালন করেছেন, সে আরও বলেন আমি সমাজের বিত্তশালীদের আহবান করছি এই মহামারী দুর্যোগের সময় তারা যেন তাদের নিজ নিজ এলাকার অসহায় মানুষের পাশে এসে তাদের কে সহায়তা করে ,যত দিন এই মহামারী চলবে আমি ব্যাক্তিগত ভাবে সার্মথ্য অনুযায়ী সহায়তা করে যাবো ,তিনি আরও বলেন নিজ নিজ অবস্থান থেকে সক্রিয় ভুমিকা রাখা যায় এই মহামারী করোনা ভাইরাস মোকাবেলার জন্য এবং গরীব ও অসহায় মানুষদের পাশে ত্রান সামগ্রী নিয়ে সকল বিত্তশালীদের দাড়াতে আহবান করেন ,তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি যেন দুস্থ মানুষদের সহযোগিতা করে যেতে পারেন।

খাদ্য সামগ্রী গুলি বলাখাল যুবসংগঠনের সদস্য বৃন্দ বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, পেয়াজ, চিনি, দুধ, শেমাই, তৈল, খেজুর, ছোলা সহ ইত্যাদি।

ত্রান বিতরন কালে উপস্থিত ছিলেন সালেহ্ আহমেদ সেন্টুর পিতা বলাখাল গ্রামের সমাজ সেবক মোঃ দুদ মিয়া, আলমগীর হোসেন ,মোঃ সাজিল ,কামরুল হাসান ,মোঃ মালু মিয়া, কালন মিয়া, মোঃ বিল্লাল ,মোঃ তাজু , মুখলেছ , জিহাদ , রবিন ,শাহিন , সুমন ,নাজমুল ,জয়নাল, শান্ত ,আল রনি ,মালু সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: