আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্ম’ণপাড়ায় থানা পুলিশ ও বিজিবি সদস্যরা উপজেলার আশাবাড়ী ও চান্দলা এলাকায় অভিযান পরিচালনা করে ইয়া’বা ট্যাবলেট ব্যবসার অভিযোগে মো. মাহবুল হোসেন (৪০) এবং মাদক মামলায় ওয়া’রেন্টভূক্ত পলাতক আসামী রিপন মিয়াকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে। এসময় বিজিবি সদস্যরা তল্লাশি চালিয়ে মো. মাহবুল হোসেনের কাছ থেকে ২৯৮ পিচ ইয়া’বা ট্যাবলেট উদ্ধার করে।

গ্রেফতারকৃত মাহবুল হোসেন ব্রাহ্ম’ণপাড়া উপজেলার শশীদল উত্তরপাড়া গ্রামের মো. তৈয়ব আলীর ছেলে। শনিবার ভোরে ৬০ ব্যাটালিয়ান বিজিবি শশীদল বিওপির হাবিলদার মো. ফারুক হোসেন ও নায়েক মো. শমসের গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে ব্রাহ্ম’ণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী আশাবাড়ী দিঘীরপাড়া এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ী মাহবুল হোসেনকে গ্রেফতার করে। এসময় বিজিবি সদস্যরা তল্লাশি চালিয়ে তার পরিহিত লঙ্গীর কোচ হতে ভারতীয় মাদ’কদ্রব্য ২৯৮ পিচ ইয়া’বা ট্যাবলেট উদ্ধার করে। পরে তার বিরুদ্ধে বিজিবি সদস্যরা বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় মা’দক আইনে মামলা দায়ের করে তাকে পুলিশের নিকট সুপর্দ করে। মামলা নং ০১, তারিখ ০১/০২/২০২০ ইং।

এছাড়াও অন্যদিকে ব্রাহ্ম’ণপাড়া থানার এস আই রাজু আহাম্মেদ গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার উত্তর চান্দলা এলাকায় অভিযান পরিচালনা করে মোহন মিয়ার ছেলে মাদক মামলায় ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী রিপন মিয়াকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ সত্যতা নিশ্চিত করেছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: