আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা বিভিন্ন এলাকায় তীব্র শীতের মাঝে রাতের বেলায় ঘুরে ঘরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা।

মঙ্গলবার (২৪ ডিস্মেবর) রাতে উপজেলা সদর ইউনিয়নের নন্দীপাড়া গুচ্ছগ্রাম, ব্রাহ্মণপাড়া সদর বাজার, ধান্যদৌল, বড়ধুশিয়া ও চান্দলা এলাকায় ঘরে ঘরে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেওয়া এ কম্বল বিতরণ করেন তিনি। কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কশিনার (ভূমি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন সহকারী প্রকৌশলী আবু সাইদ প্রমুখ।

কম্বল বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা বলেন, সমাজের অসহায় মানুষের কথা চিস্তা করে মাননীয় প্রধানমন্ত্রী কম্বল পাঠিয়েছেন। উপজেলার একটি মানুষও যেন এই শীতে কষ্ট না পায় সে জন্য এ কম্বল বিতরণ করা হচ্ছে। তিনি আরো জানান, ইতি মধ্যে উপজেলা বিভিন্ন গ্রামের বীর মুক্তিযোদ্ধাদের মাঝে পর্যাপ্ত পরিমানে কম্বল বিতরণ হয়েছে। পাশাপাশি শীতার্ত গরিব, অসহায় পরিবারের মাঝে ইউনিয়ন পরিষদের মাধ্যমে কম্বল বিতরণের কার্যক্রম চলছে। রাত ৯ টা থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত এ কম্বল বিতরণ চলে কার্যক্রম চলে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: