লালমাই প্রতিনিধিঃ আজ কুমিল্লাস্থ লালমাই উপজেলায় লালমাই প্রেস ক্লাব এর বিভিন্ন আনুষ্ঠানিকতার মাধ্যমে প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়। আনুষ্ঠানিকতার মধ্যে প্রথমে প্রভাত ফেরীতে ভাষা শহীদদের স্মরণে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ এবং বিকালে লালমাই প্রেস ক্লাব এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লালমাই প্রেস ক্লাব এর আহ্বায়ক মোহাম্মদ শাহজাহান মজুমদার এর সভাপতিত্বে আলোচনা সভা, কেক কাটা ও বর্ণাঢ্য র‍্যালি মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

উক্ত অনুষ্ঠানে লালমাই প্রেস ক্লাব এর আহ্বায়ক কমিটির সদস্য প্রদীপ মজুমদার ও সদস্য মীর হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন এর লালমাই উপজেলা শাখার নির্বাহী সভাপতি মো: নুর হোসেন, সভাপতি ডা: শাহআলম ও সাধারণ সম্পাদক নিহার দেবনাথ, বাগমারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো: নুরুল রহমান (চুনু), হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সদস্য সচিব সুভাষ চন্দ্র দাস ও যুগ্ম সদস্য সচিব অনিল সুত্রধর, লালমাই উপজেলা ক্লাব এর সাধারণ সম্পাদক নুরে আলম অনিক ও যুগ্ম আহ্বায়ক সবুজ বনিক সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত বছর এই দিনে ২১ শে ফেব্রুয়ারি মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে কুমিল্লা জেলায় লালমাই উপজেলার লালমাই প্রেস ক্লাব এর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। তাই বর্ষপূর্তিতে লালমাই প্রেস ক্লাব এর পক্ষ থেকে লালমাই উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসন সহ সর্বসাধারণ জনগণকে আন্তরিকভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

>>আরো পড়ুনঃ  মুরাদনগরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

এছাড়া লালমাই প্রেস ক্লাব এর আহ্বায়ক এবং দৈনিক একুশে সংবাদ এর সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ শাহজাহান মজুমদার স্থানীয় সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, লালমাই প্রেস ক্লাব এর অবকাঠামো সহ সকল বিষয়ে সময় উপযোগী একটি গণমাধ্যম কর্মীদের কেন্দ্রস্থল হবে-লালমাই প্রেস ক্লাব, ইনশাআল্লাহ। মন্ত্রী মহোদয়ের স্বপ্ন, লালমাই উপজেলাকে একটি রোল মডেলে পরিচিতি করে তোলা, উনার স্বপ্নের বাস্তবায়নের পাশে থাকবে লালমাই প্রেস ক্লাব। তাই লালমাই উপজেলার সকল সাংবাদিককে একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে সকল বাঁধা বিপত্তির উর্দ্ধে উঠে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা এবং সকল সাংবাদিকদের একটি প্লাটফর্মে ঐক্যবদ্ধভাবে থাকার জন্য অনুরোধ করেছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ