শক্তিশালী দল গঠন করেছে কুমিল্লা

ডেস্ক রিপোর্টঃ আজ রবিবার রাজধানীর র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট। এবারের আসরে অংশ নেওয়া সাতটি দল তাদের পছন্দ অনুযায়ী দল গঠন করছে।

আর সেখান থেকেই পছন্দের তারকাদের নিয়ে দল গঠন করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দেশি-বিদেশি তারকা ক্রিকেটারদের নিয়ে শক্তিশালী দল গঠন করেছে তারা। দলটিতে তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল হক বিজয় ছাড়াও রয়েছেন ক্যারিবীয় ওপেনার এভিন লুইস, পাকিস্তানের দুই তারকা-শহীদ আফ্রিদি আর শোয়েব মালিক, লঙ্কান হার্ডহিটিং অলরাউন্ডার থিসারা পেরেরার মতো তারকা ক্রিকেটাররা।

প্লেয়ার্স ড্রাফট শেষে সাংবাদিকদের সামনে নিজেদের দল গঠন নিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স কোচ মোহাম্মদ সালাউদ্দিন বলেন, ‘আমি আমাদের টিম নিয়ে খুশি। আমি মনে করি আমরা খুব লাকি কারণ আমাদের ড্রাফটটা খুব ভালো হয়েছে। টিম খুব ব্যালেন্স হয়েছে এখন মাঠে কেমন হবে পারফর্ম হবে সেটাই দেখার বিষয়।’

এদিকে গত আসরের চেয়ে এবারের দল শক্তিশালী হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘গতবারের সঙ্গে এবারের টিম এখনো তুলনা করতে পারবো না। কারণ খেলার এখনো দুই মাস বাকি। দুই মাস পরে কি হবে আসলে আমরা তা বলতে পারি না কেউই। তবে আমাদের লোকাল কালেকশনটা খুব ভালো হয়েছে। সেই দিকে চিন্তা করলে মনে হয় আমাদের এবারের টিম খুব ভালো হয়েছে।’

একনজরে দেখে নিন কুমিল্লা ভিক্টোরিয়ানস স্কোয়াড- তামিম ইকবাল, ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, শোয়েব মালিক, আসেলা গুনারত্নে, লিয়াম ডসন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়া-উর রহমান, শহিদ আফ্রিদি, থিসারা পেরেরা, মোশাররফ হোসেন রুবেল, মোহাম্মদ শহীদ, শামসুর রহমান শুভ, সঞ্জিত সাহা, এভিন লুইস, ওয়াকার সালমা খাই, আমের ইয়ামিন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ