কুমিল্লার তিতাসে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা জেলার তিতাস উপজেলার উলুকান্দি গ্রামে জর্ডান প্রবাসী অলোক মিয়ার স্ত্রী মোছা. শাহিনা আক্তার (৩৮) এর রহস্যজনক মৃত্যু হয়েছে।

নিহত শাহিনা বোনের বাড়ির একচালা বিশিষ্ট পাকের ঘরে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যার পথ বেঁছে নেয় বলে প্রতিবেশীরা জানান।

নিহতের ছোট বোনের স্বামী মো. নাজমুল হোসেনের বাড়িতে মঙ্গলবার (২৩ অক্টোবর) সকাল ১০টা ৪০ মিনিটে রহস্যজনক এই মৃত্যুর ঘটনাটি ঘটে। তবে পাড়া প্রতিবেশীদের ধারনা এই চিকন একটি বাঁশের উপর নিজের গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করাটা আমাদের কে ভাবিয়ে তুলেছে। এতবড় একটি দেহ কীভাবে চিকন বাঁশে ঝুলে থেকে আত্মহত্যা করতে পারে এটা খুবই চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

কেউ কেউ বলছেন জর্ডান প্রবাসী স্বামী অলোক মিয়া প্রবাসে বিয়ে করেছেন। এই নিয়ে স্বামীর সাথে তার ভিডিও কলে কথা কাটাকাটির একপর্যায়ে আত্মহত্যার পথ বেঁছে নেন বলে মানুষের ধারনা। শাহিনা ৩ সন্তানের জননী। বড় ছেলে শাহেদ (২০) প্রবাসী, মেয়ে মোছা. ফারজানা আক্তার (১৮) স্বামীর সংসারে এবং ছোট ছেলে নুর মোহাম্মদ গাজীপুর খান বহুমুখী হাইস্কুলের ৮ শ্রেণির ছাত্র। এটা কি পরিকল্পিত হত্যা নাকি আত্মহত্যা মানুষের মধ্যে এ নিয়ে জল্পনা কল্পনার সৃষ্টি হয়েছে।

অপরদিকে একটি মহল ময়না তদন্ত ছাড়া লাশ দাফন করে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

আরো পড়ুন