কুমিল্লায় কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে কিংস ইলেভেনের জয়

কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টর্ণামেন্টর চতুর্থ দিনে একটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা ক্রিকেট কমিটির আয়োজনে কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে অনুষ্ঠিত হচ্ছে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে।

বেলা সোয়া একটায় চতুর্থ দিনে একটি ম্যাচে অংশ নেয় এন. সি. সি. কিংস্ ও কিংস ইলেভেন ছোটরা। চতুর্থ দিনে ম্যাচে এনসিসি কিংসের সাথে জয় পায় কিংস ইলেভেন ছোটরা। টসে জিতে এনসিসি কিংস ব্যাট করে নির্ধারিত ২০ ওভার খেলে ৭ উইকেট হারিয়ে ১৩৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ৪৬ রান করে এনামুল হক। জয়ের লক্ষে কিংস ইলেভেন ছোটরা ২ উইকেটে ১৭.২ ওভার খেলে জয়ের লক্ষে পৌছে। এন. সি. সি. কিংস্ এর সাথে ৮ উইকেটের জয় পায় কিংস ইলেভেন ছোটরা। দলের পক্ষে অপরাজিত থেকে সর্বোচ্চ ৭২ রান করে ম্যান অব দ্যা ম্যাচ হয় ইরফান সাব্বীর। খেলা পরিচালনা করেন নাজমুল হক ও মোঃ আজিম।

ম্যাচ রেফারী ছিলেন জাতীয় দলের কোচ ফয়সাল হোসেন ডিকেন্স। ম্যান অব দ্যা ম্যাচ ইরফান সাব্বীর এর হাতে ট্রফি তুলে দেন কুমিল্লা সিটি কর্পোরেশনের ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুল আল আমিন সাদী। উপস্থিত ছিলেন সংস্থার যুগ্ম সম্পাদক মাহাবুবুল বাদল খন্দকার, টেকনিকেল কমিটির সদস্য এম এ মুকিত টিপু, কাজী শামীম, ক্রিকেট কমিটির সদস্য দেলোয়ার হোসেন জাকির। বৃহস্পতিবার দুটি ম্যাচে অংশ গ্রহন করবেন সকাল সাড়ে আটটায় ইস্ট জোন সুপার কিংস বনাম সিএমকে রাইডার্স ও দ্বিতীয় ম্যাচে মোগল কিংস বনাম ওয়েল ফেয়ার ইউনাইটেড।

আরো পড়ুন