কুমিল্লা চান্দিনায় বাস থেকে গাঁজা উদ্ধার; আটক ২

স্টাফ রির্পোটারঃ কুমিল্লা চান্দিনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে স্টারলাইন পরিবহন বাস ও তিশা পরিবহন বাসে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় দুইজনকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেওয়া হয়।

শনিবার দুপুরে কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী’র নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। জানা যায়, স্টার লাইন বাস থেকে দুই কেজি গাঁজাসহ মোঃ মুনছর আলী (৩০) কে আটক করা হয়েছে। এ সময় বাসটি জব্দ করা হয়।

আটক ব্যক্তিকে ১ বছর ৮ মাসের কারাদন্ড প্রদান করা হয়। সে ফেনী জেলার বাসিন্দা। অপর একটি অভিযানে দুপুর ১ টায় তিশা পরিবহনের বাসে অভিযান পরিচালন করে মোঃ শাকির নামে গাঁজাসহ আটক করা হয়। এ সময় তাকে ৬ মাসের কারাদন্ড দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী জানান, কুমিল্লাকে মাদকমুক্ত করার জন্য জেলাপ্রশাসক এর দৃঢ় প্রতিজ্ঞার বাস্তবায়ন লক্ষে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে গাঁজা উদ্ধার করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দুইজনকে কারাদন্ড দেওয়া হয়।

এ ছাড়া কুমিল্লা জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর স্যারের নির্দেশে কুমিল্লা-ঢাকা মাহসড়ককে যানজটমুক্ত করার জন্য প্রতিদিনের মতো আজও চলছে মোবাইল কোর্ট।

আরো পড়ুন