কুমিল্লা ব্রাহ্মণপাড়ায় পুকুর থেকে যুবতীর ভাসমান লাশ উদ্ধার

আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার কুমিল্লার মিরপুর সড়কের দক্ষিণ চান্দলা গ্রামের তালুক পাড়া এলকার একটি পুকুর থেকে অজ্ঞাত এক যুবতীর মহিলার মরদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। বৃহস্পতিবার বিকেলে লাশটি থানা পুলিশ উদ্ধার করে শোরতহাল রিপোর্ট তৈরীর পর ময়না তদন্তের জন্য কুমেক হাসপালে প্রেরণ করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ চান্দলা গ্রামের টানাব্রীজ সংলগ্ন তালুক পাড়া এলাকায় কুমিল্লা মিরপুর সড়কের পাশের একটি পুকুরে একটি অজ্ঞাত যুবতীর লাশ ভাসমান অবস্থায় এলাকাবাসী দেখতে পয়। পরে এলাকাবাসী বিষয়টি থানা পুলিশকে জানালে খবর পেয়ে দেবিদ্বার সার্কেল সহকারী পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম, ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির, এস আই যুযুৎসু যশ চাকমা, এস আই তীথংকর চন্দ্র দাশ সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার করে। শোরতহাল রিপোর্ট তৈরীর পর ময়না তদন্তের জন্য কুমেক হাসপালে প্রেরণ করে।

এই ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান করিব জানান, নিহত যুবতীর আনুমানিক বয়স হবে ২৮/৩০ বছর, তবে নিহতের মূখে আঘার্তের চিহ্ন রয়েছে। ধারনা করা হয়েছে তাকে ৪/৫ দিন পূর্বে হত্যা করে লাশ পুকুরের পানিতে ফেলে দেওয়া হয়েছে। তবে ময়না তদন্তের পর মৃতুর কারন জানা যাবে। এই ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। এই রিপোর্ট লিখা পযর্ন্ত নিহত যুবতীর পরিচয় যানা যায়নি।

আরো পড়ুন