তিতাসে সাংবাদিকের উপর ইয়াবা ব্যবসায়ীদের হামলা

তিতাস প্রতিনিধিঃ কুমিল্লার তিতাস প্রেসক্লাবের কোষাধক্ষ্য ও দৈনিক দিন প্রতিদিন পত্রিকার তিতাস প্রতিনিধি মো. জুয়েল রানাকে(২৮) উপজেলার মাছিমপুর গ্রামের চিহ্নত একদল মাদক ব্যবসায়ী হামলা করে গুরতর আহত করে । আহত সাংবাদিক জুয়েল রানাকে স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভার্তি করেছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধায় মাছিমপুর মাঠে। এঘটনায় জুয়েল রানা বাদী হয়ে ৩ জনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায় মঙ্গলবার সন্ধায় সাংবাদিক জুয়েল ওই মাঠের পাশে অনুষ্ঠিত কীর্তনের সংবাদ সংগ্রহ করতে যাওয়ার পথে তার নিজ গ্রাম মাছিপুরের চিহ্নত মাদক ব্যবসায়ী ও একাধিক ডাকাতি মামলার আসামী ওই গ্রামের পেরু সরকারের ছেলে আলমগীর(৩০),তার ছোট ভাই জাহাঙ্গীর(২৬) ও একই গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে মোজাম্মেল সহ অজ্ঞাত ৩/৪ জন সংগবদ্ব হয়ে অতর্কিত হামলা করে এলোপাতারী পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় আহত সাংবাদিকের আত্ম চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে।

এঘটনা জানা জানি হলে তিতাসে কর্মরত সাংবাদিক সহ রাজনিতিক নেতৃবৃন্দ, সুশিরসমাজ, শিক্ষক বৃন্দ সাংবাদিকের উপর হামলার ঘটনার নিন্দা জানান এবং অবিলম্বে হামলা কারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করার জন্য আইন শৃংঙ্খলা বাহিনীর প্রতি দাবী জানিয়েছেন। এক বছর পূর্বে দৈনিক সংবাদের সাংবাদিক এম এ কাশেম ভূঁইয়ার উপর ওই গ্রামের একদল মাদক ব্যবসায়ী হামলা করে মারাত্মক আহত করে ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

আরো পড়ুন