নাঙ্গলকোটে অস্ত্রের মূখে শিশুকে জিম্মি করে ডাকাতি

মো.ওমর ফারুকঃ কুমিল্লার নাঙ্গলকোটে গত সোমবার গভীর রাতে মৌকরা ইউপির মোড্ডা গ্রামে অস্ত্রের মূখে শিশুকে জিম্মি করে ডাকাতি করে ৬ লাখ টাকার মালামাল লুট করেছে ডাকাতদল। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী জানান , সোমবার গভীর রাতে একদল ডাকাত প্রথমে ওই ইউপির আলীয়ারা গ্রামে হুমায়ূনের বাড়ীতে ডাকাতির চেষ্টা করে ব্যার্থ হয়। পরে স্বশস্ত্র ১৫-২০ জনের ডাকাতদল মোড্ডা গ্রামে এসে মৃত.আতর মিয়ার ছেলে মো. নুরুল হকের বাড়ীতে তার বসত ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে নুরুল হককে গামছা , ওড়না দিয়ে বেধেঁ পেলে ও তার শিশু নাতী দেড় বছর বয়সের আফিফুল ইসলামকে ডাকাতরা কোলে নিয়ে ধারালো অস্ত্র গলায় ধরে জিম্মি করে ৪ টি আলমিরার চাবি নিয়ে নেয়। এ সময় তাদের বলে চিৎকার না করার জন্য। যদি কেউ চিৎকার করিস তাহলে সবাইকে মেরে ফেলবো। ডাকাতরা আলমিরা ভেঙ্গে নগদ ১ লাখ টাকা ও ১০ ভরি ওজনের ব্যবহৃত স্বর্ণ অলংকার, দুটি’ স্যামসং মোবাইল ফোন ও একটি নকিয়া ফোনসেট নিয়ে যায়। এর আগে গত ৫ মার্চ রাতে উপজেলার মক্রবপুর ইউপির কনকইজ গ্রামে দুটি বাড়ীতে ডাকাতি হয়।

এ বিষয়ে মঙ্গলবার নাঙ্গলকোট থানার ওসি মো.নজরুল ইসলাম পিপিএম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ নিয়ে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন