নিমসার কংশনগর সড়কে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ আটক ৬

কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার থেকে কংশনগর সড়কের শিকারপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ ডাকাতকে গ্রেফতার করেছে বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ী পুলিশ। এসময় তাদেও কাছ থেকে উদ্ধার করা হয়েছে এলজিসহ বিভিন্ন দেশীয় আগ্নেয়াস্ত্র ।শনিবার গভীর রাতে এঘটনাটি ঘটে।

বুড়িচং থানা অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক পিপিএম জানান, রাত্রিকালিন ডিউটি পরিচালনাকালে শনিবার রাতে গোপন সংবাদে খবর আসে নিমসার টু কংশনগর সড়কের বুড়িচং মোকাম ইউনিয়নের শিকারপুর এলাকায় একদল সশস্ত্র ডাকাত সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। খবর পেয়ে বুড়িচং থানা অফিসার ইনচার্জ মোজাম্মেল হক,এসআই নন্দন চন্দ্র সরকার,এএসআই জহিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উল্লেখিত স্থানে পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল তখন পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে স্থানীয় লোকজনের সহায়তায় ৬ ডাকাতকে আটক করে। এসময় একটি এলজি, দুই রাউন্ড গুলি,মুখোশ,চাপাতিসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করে।

আটককৃতরা হলো- শিকারপুর গ্রামের মৃত আঃ রশিদের ছেলে আঃ আলীম, আদর্শ সদর উপজেলার নোয়াপাড়া এলাকায় আবু রায়হানের ছেলে মোঃ জীবন, দৌলতপুর এলাকার কামাল হোসেনের ছেলে মোঃ ফয়সাল, ধর্মপুর এলাকার রফিকুল ইসলামের ছেলে আসিফ, ধর্মপুর এলাকার হুমায়ূন কবিরের ছেলে আল আমিন, ও ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই গ্রামের মৃত আবু জাহেরের ছেলে ইকবাল হোসেন।
পুলিশ আটককৃতদের বিরুদ্ধে বুড়িচং থানায় মামলা দায়ের পূর্বক কুমিল্লা আদালতে প্রেরণ করেছেন।

আরো পড়ুন