প্রধানমন্ত্রীর জন্য ফুল নিয়ে গণভবনে মেয়র আতিকুল

ডেস্ক রিপোর্টঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের নব-নির্বাচিত মেয়র আতিকুল ইসলাম শনিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার সরকারি বাসভবন গণভবনে সাক্ষাৎ করেছেন। এ সময় নব-নির্বাচিত মেয়র ফুলের তোড়া দিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রীও মেয়র নির্বাচিত হওয়ায় আতিকুল ইসলামকে অভিনন্দন জানান এবং মেয়র হিসেবে দায়িত্ব পালনে তার সাফল্য কামনা করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ ও রাশিদুল আলম, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, আবদুর রাজ্জাক ও ফারুক খান, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম, শিক্ষামন্ত্রী দীপু মনি, প্রতিমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ ও সহ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া উপস্থিত ছিলেন।

এছাড়া ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান এমপি, আব্দুস সালাম মোর্শেদী এমপি, এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন ও বিজিএমইএ সভাপতি সিদ্দিকুর রহমানও উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচনে গতরাতে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হন।

নির্বাচনে আতিকুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে আট লাখ ৩৯ হাজার ৩০২ ভোট পান। অপরদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির শাফিন আহমেদ লাঙ্গল প্রতীক নিয়ে ৫২ হাজার ৪২৯ ভোট পান।

সূত্রঃ ঢাকাটাইমস

আরো পড়ুন