প্রাননাশের আশংকায় বরুড়ার মিজানুর রহমান

নিজস্ব প্রতিবেদকঃ প্রাননাশের আশংকায় বরুড়ার ছাত্রদল নেতা মিজানুর রহমান মোল্লা এক খোলা চিঠিতে প্রশাসনে সহযোগীতা কামনা করেছেন । তিনি জানান বরুড়ার শীলমুড়ী ইউনিয়নের পথভ্রষ্ট যুবলীগের নেতা বর্তমান ৯ নং দক্ষিন শীলমুড়ী ইউনিয়নের চেয়ারম্যান ফারুক মজুমদার , শিমুল সিকদার , জিয়াউল হক কাউসার তাকে হত্যার চেষ্টা চালিয়ে যাচ্ছে । নিন্মে তার খোলা চিঠি তুলে ধরা হলোঃ

প্রিয় এলাকাবাসী,
আসসালামু আলাইকুম। আমি মোঃ মিজানুর রহমান মোল্লা যা আপনাদের ভালোবাসার এক নাম মিজান মোল্লা হিসাবে পরিচিত দীর্ঘ তিন দশকের কাছাকাছি রাজনীতিতে আমার পথ চলা আপনাদের সামনে সেই শৈশব থেকে বেড়ে উঠে আজ আমি মিজান মোল্লা রাজনীতির এ দীর্ঘ পথে ব্যক্তিগত ভাবে দল মত নির্বিশেষ কোন ব্যক্তির সাথে আমার কোন দন্দ প্যাসাদ নেই আমি আমার সকল দল মতের লোকের সাথে আমার রয়েছে সু সম্পর্ক দীর্ঘ কাল দরে এলাকার সামাজিক, রাজনৈতিক, শিক্ষক সমাজ, সুশীল সমাজ হিন্দু মুসলিম সহ ধর্ম বর্ন এবং সকল শ্রেনী পেশার মানুষের সাথে আমার নিভির ও গভীর সম্পর্ক রয়েছে যা ইতিমধ্যে আপনাদের আদর স্নেহ মমতা ভালোবাসা, শ্রদ্ধায় প্রকাশিত।।

প্রিয় এলাকাবাসী,
আজ একটি কু চক্রী মহল আমাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিফন্ন করার জন্য মিথ্যা অপবাদ দিয়ে পুলিশের সহযোগীতায় চিহ্নিত সন্ত্রাসী মহল আইন নিজেদের হাতে তুলে আমাকে নিষিদ্ধ মাদক বহনকারী হিসাবে মিথ্যা আখ্যা দিয়ে পুলিশে সোপর্দ করার হীন চক্রান্ত করছে যা আমি বিশ্বস্ত সূত্রে জানতে পারছি। আমি আমার সারা জীবনে মাদক বিরোধী সচেতন যুব সমাজ গড়ে তোলার জন্য আন্দোলন করছি দীর্ঘ দিন দরে যুবসমাজ কে মাদক ও সন্ত্রাসী মুক্ত রাখার জন্য সচেতন করে আসছি।

প্রিয় এলাকা বাসী,
আমি আরো জানতে পারি এ মহল টি আমাকে হত্যার চক্রান্ত করছে যা আমি বিশ্বস্ত মাধ্যমে জানতে পাই আজ ক দিন দরে বিভিন্ন ভাবে হুমকি ধমকি আসছে আমার নিকট যে আমি নির্বাচনী প্রচারনা থেকে যেনো সরে দাড়াই আমাদের হেনো কোন নেতা কর্মী নেই যে তারা হুমকি ধমকি দেয়নি। আমি সচেতন নাগরিক সমাজ, সমাজের গন্য মান্য ব্যক্তি সাংবাদিক সমাজের নেতৃবৃন্দ সহ প্রশাসনের নিকট সহযোগীতা কামনা করছি।

আসলে ওরা ভিরু ওরা কাপুরুষ ওরা জনগন থেকে বিচ্চিন্ন ওরা জনগনকে ভয় পায় আমি মাঠে কাজ করলে ওরা জনতার বিষ্ফোরনে শিকার হবে তাই তারা আমাকে ভয় দেখাতে চায় ওরা ভাবছে আমি তাদের ভয়ে ভিতু আমি তাদের কে বলতে চাই তোমাদের কোন ষড়যন্ত্র আমাকে পিছপা করতে পারবে না আগামী ৩০ তারিখ জনগন কে সাথে নিয়ে ধানের শীষের বিজয়ের মাধ্যমে দাত ভাঙ্গা জবাব দেয়া হবে।।

আপনারা জানেন আজ সারাদেশে এক প্রতিকুল পরিবেশে একাদশ সংসদ নির্বাচন চলছে যে নির্বাচনে গণতন্ত্রের নেত্রী আজ অনুপস্থিত বি এন পি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান আজ দেশের বাহিরে অবস্থান করছে গত একদশকে হাজার হাজার নেতাকর্মী গুম খুনের শিকার হয়েছে লাখো লাখো নেতা কর্মী মিথ্যা মামলায় জর্জরিত হয়ে ঘর বাড়ি ছাড়া তেমনি অবস্থায় বি এন পি ২৩ দল এবং জাতীয় ঐক্য ফ্রন্টের ব্যানারে সে নির্বাচনে অংশগ্রহণ করছে আপনারা জানেন নির্বাচন হলো আনন্দের বিষয় খুশির বিষয় নির্বাচন আসলে নির্বাচনি ক্যাম্পেইন এর মাঝে আবাল বৃদ্ধা বনিতা সকলেই একধরনের আনন্দ খুজে পাই কিন্তুু আজ সারা দেশে আজ এক আতংক খুন রাহাজানি প্রতিপক্ষকে ঘায়েল করতে সরকার পক্ষ রক্তের হুলি খেলায় মেতে উঠেছে সে নির্বাচনে অংশগ্রহন করছে আর এ অবস্থায় দানব সরকারের সন্ত্রাসীরা এমন কোন নির্বাচনী এলাকা নেই যেখানে তারা অতর্কিত হামলা করেনি তারি মধ্য খালেদা জিয়ার দলের নেতৃত্বে ২০ দল ও জাতীয় ঐক্য ফ্রন্ট নির্বাচনে চলেছে আরো বেগবান করে।।

আরো পড়ুন