বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেন, বঙ্গবন্ধু জোর গলায় বলতেন বাঙ্গালীরাই পারবে। বাঙ্গালী জাতিকে কেউ ধাবিয়ে রাখতে পারবে না।জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার মধ্যে দিয়ে জাতিকে থমকে দেওয়া হয়েছিল। ভুল ব্যখ্যা দিয়ে জাতির অগ্রযাত্রাকে থামিয়ে দেওয়া হয়েছিল।বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বাংলাদেশ হবে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এখন তার স্বপ্ন বাস্তবায়নের পথে এগিয়ে যাচ্ছি। আমরা সমুদ্র জয়ের পর আকাশ জয় করেছি। আজ আমরা মহাকাশে স্যাটেলাইট পাঠিয়েছি। আমরা একের পর এক জয় ছিনিয়ে আনছি। আমরা উন্নয়নশীল দেশের কাতারে যাওয়ার যোগ্যতা অর্জন করেছি। ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ দেশ হবে বাংলাদেশ। আমাদের আজকের প্রজন্মের সন্তানরা হবে ধনী দেশের মালিক। আমাদের শিশুরা পড়বে এ-তে আমেরিকা আর বি-তে বাংলাদেশ।

গতকাল কুমিল্লা জিলা স্কুল মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের আদর্শ উপজেলা পর্যায়ের ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-৬ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এসব কথা বলেন।

কুমিল্লা আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আমিনুল ইসলাম টুটুল এর সভাপতিত্বে অনুুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সেক্রেটারী আরফানুল হক রিফাত,জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী নাজমুল আহসান ফারুক রুমেল,জাগ্রত মানবিকতার সাধারন সম্পাদক তাহসিন বাহার সূচনা,উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান এড.হোসনেয়ারা বেগম বকুল। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মো.দেলোয়ার হোসেন মজুমদার। এসময় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ,মামুনুর রশিদ মামুুন,ইকবাল হোসেন বাহালুল, জিলা স্কুলের প্রধান শিক্ষক রাশেদা আক্তার,ইউআরসি’র ইন্সটাক্টর হাজেরা খাতুন, জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক এনামুল হক এনাম,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আহাম্মেদ নিয়াজ পাভেল,শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক অধ্যাপক জিয়াউল ইসলাম জীবন,কালির বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুস সোবাহান ভূইয়া,দূর্গাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারী হুমায়ুন কবীর সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিপুুল সংখ্যক শিক্ষক- শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বালিকাদের চ্যাম্পিয়ন কৃষ্ণনগর ও বালকে চ্যাম্পিয়ন জহুরুন্নেসাঃ
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের আদর্শ উপজেলা পর্যায়ের ফাইনাল খেলায় বঙ্গমাতা গোল্ডকাপ (বালিকা) চ্যাম্পিয়ন হয়েছে দূর্গাপুর উত্তর ইউনিয়নের কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় দল এবং রানারআপ হয়েছে দূর্গাপুর দক্ষিন ইউনিয়নের খেতাসার সরকারি প্রাথমিক বিদ্যালয় দল। অপরদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ (বালক) চ্যাম্পিয়ন হয়েছে জগন্নাথপুর ইউনিয়নের জহুরুন্নেসা সরকারি প্রাথমিক বিদ্যালয় দল এবং রানার আপ হয়েছে দূর্গাপুর উত্তর ইউনিয়নের গুনানন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল। খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রপি তুলে দেন।

আরো পড়ুন