বুড়িচংয়ে অন্তঃসত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার বুড়িচং উপজেলার ভবেরমূড়া এলাকায় বাবার বাড়ী থেকে শনিবার রাতে আমেনা আক্তার মুক্তা(২৫)নামে অন্তঃসত্বা এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বুড়িচং থানা পুলিশ।

এ ঘটনায় বুড়িচং থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের ভাবেরমূড়া গ্রামের মোঃ জামাল হোসেনের মেয়ে আমেনা আক্তার মুক্তা (২৫) এর সাথে এক বছর পূর্বে একই উপজেলার ষোলনল ইউনিয়নের নানুয়া বাজার পাশ্বে বেড়াজাল গ্রামের মোঃ মানিক মিয়ার পুত্র মোঃ নাঈম এর বিবাহ বন্ধন সম্পন্ন হয়।

স্বামীর বাড়ীতে পারিবারিক কলহের জের ধরে গত দুই মাস ধরে আমেনা আক্তার মুক্তা তাঁর বাবার বাড়ীতে থাকতো। ২৪ ফেব্রুয়ারি শনিবার মুক্তার পিতা মাতা তাদের এক আত্মিয়ের বাড়ীতে যায়। তাঁর ছোট বোন স্কুলে চলে যায়, আমেনা আক্তার মুক্তা বাড়ীতে একা ছিল।

বিকেলে ছোট বোন ফাতেমা আক্তার হিরা মনি বাড়ীতে এসে ঘরের দরজা খুলে তীরের সাথে তাঁর বোনের ঝুলন্ত লাশ দেখতে পায়।

হিরা মনির আত্মচিৎকারে বাড়ীর লোকজন এসে লাশ দেখতে পেয়ে তাঁদের পিতা মাতাকে খবর দেয়ে। পরে খবর পেয়ে রাতে বুড়িচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজের মর্গে প্রেরণ করে।

পরিবারের লোকজন জানান, নিহত আমেনা আক্তার মুক্তা তিন মাসের অন্তঃসত্বা ছিল। সে মোবাইল ফোনে স্বামীর সাথে কথা কাঁটাকাটির জের ধরে আত্মহত্যা করে থাকতে পারে বলে তারা ধারণা করেন।

এ ব্যাপারে বুড়িচং থানার ওসি তদন্ত মো: মেজবাহ্ উদ্দিন ভূইয়া বলেন, আমার ঘটনাস্থলে গিয়ে লাশের একটি সুরতহাল রির্পোট তৈরী করি এবং তার মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করি।
এ রির্পোট আমাদের হাতে আসা ছাড়া কিছুই বলতে পারছি না।

তবে এ ঘটনায় বুড়িচং থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

আরো পড়ুন