বুড়িচংয়ে ছাত্রলীগের সভাপতির বাড়ীতে র‌্যাবের অভিযান বিদেশী পিস্তল ও ইয়াবাসহ আটক ২

জে.এইচ বাবুঃ কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল কাদের জিলানীর বাড়ীতে শুক্রবার ভোর রাতে অভিযান চালিয়েছে র‌্যাব-১১ এর একটি দল। এসময় জিলানীর ঘর থেকে একটি বিদেশী পিস্তল, একটি পিস্তলের ম্যাগাজিন, চার রাউন্ড পিস্তলের গুলি ও ৫৬ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১১, সিপিসি-২, কমিল্লা এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক প্রণব কুমার এ.এস.পি সহকারী পরিচালক এর স্বাক্ষরিত এক বিবৃতিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্প জানতে পারে, জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার গ্রামের হাজী সিদ্দিকুর রহমান এর ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আঃ কাদের জিলানী এর বসত বাড়িতে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও ধর্তব্য অপরাধ সংঘটনের পরিকল্পনা করছে।

এ খবরে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রণব কুমার এর নেতৃত্বে একটি আভিযানিক দল আনুমানিক ভোর ৩ টায় মোঃ আঃ কাদের জিলানীর বসত বাড়ীর দক্ষিনমুখী একতলা বিল্ডিং ঘরের পূর্ব পার্শ্বের কক্ষে অভিযান চালিয়ে ০১টি বিদেশী পিস্তল, ০১টি পিস্তলের ম্যাগাজিন, ০৪ রাউন্ড পিস্তলের গুলি ও ০১টি মোবাইল ফোনসহ মোঃ ফরহাদ হোসেন (৩৪), পিতা- মোঃ মোতালেব হোসেন, সাং- চরলালপুর, থানা- আশুগঞ্জ, জেলা- ব্রাহ্মনবাড়ীয়া’কে আটক করে। এসময় একই ঘরের পশ্চিম পার্শ্বের কক্ষে বিশেষ অভিযান চালিয়ে ৫৬ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মোবাইল ফোনসহ মোঃ শাহীন ভূইয়া (৩৮), পিতা- মৃত মোহাম্মদ হোসেন ভূইয়া, সাং- মোকাম (হাজী বাড়ি নিমসার), থানা- বুড়িচং’কে আটক করে র‌্যাব।

এসময় বাড়ীর মালিক মোকাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল কাদের জিলানী’কে খুজে পায়নি র‌্যাব। এ ঘটনায় উক্ত আসামীদ্বয়ের বিরদ্ধে থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে র‌্যাব বিবৃতিতে জানান।

আরো পড়ুন