বুড়িচংয়ে দুটি হত্যা মামলার ৩ আসামী গ্রেফতার

মো.জাকির হোসেনঃ কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি এলাকার পরী হত্যা ও মোকামের শরীফ হত্যা মামলার ৩ আসামী’কে শনিবার রাতে পৃথক দুটি অভিযান চালিয়ে গ্রেফতার করেছে দেবপুর ফাঁড়ী পুলিশ।

জানা যায়, ২০১১ সালে উপজেলার ময়নামতি ইউনিয়নের ময়নামতি গ্রামের পরী নামে এক মেয়ে খুন হয়। এ ঘটনায় বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছিল। আলোচিত পরী হত্যা মামলার আসামী আবদুল গফুর (৪৫) কে শনিবার রাতে গ্রেফতার করে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক মোহাম্মদ শাহীন কাদির। আটককৃত আবদুল গফুর উপজেলার দক্ষিন সমেষপুর গ্রামের মৃত আবদুল ওহাবের ছেলে।

এছাড়া গত ২০১৫ সালের ২৭ এপ্রিল ময়নামতির গন্ডুল এলাকায় বৈশাখী মেলায় খুন হয় মোকাম ইউনিয়নের মোকাম গ্রামের মোঃ শরীফুল ইসলাম। এ ঘটনায় ২৮ এপ্রিল বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। এ মামলার অন্যতম আসামী সহোদর দুই ভাই আবুল কাশেম ও আবুল হাসেম’কে শনিবার রাতে পৃথক আরেকটি অভিযান চালিয়ে গ্রেফতার করে উপ-পরিদর্শক মোহাম্মদ শাহীন কাদির। অটককৃত দুই ভাই উপজেলার ঝুমুর গ্রামের আঃ মান্নানের ছেলে। পুলিশ আটককৃত তিন আসামীকে গতকাল রোববার কুমিল্লা আদালতে প্রেরণ করেছে।

আরো পড়ুন