বুড়িচংয়ে ভুয়া নেভী অফিসার ও ৯ লক্ষাধিক ভেজাল দ্রব্য সহ আটক ৩

বুড়িচং প্রতিনিধিঃ কুমিল্লার বুড়িচং উপজেলার পুলিশের চলমান বিশেষ পৃথক অভিযানে ভুয়া নেভী অফিসার এবং ওয়ারল্যাস সেট সহ প্রায় ৯ লক্ষাধিক ভেজাল দ্রব্য উদ্ধার করেছে বুড়িচং থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার কুমিল্লা-বাগড়া পাকা সড়কে হিন্দুরী ব্রীজের উপর থেকে ২৪ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় ৭ ঘটিকায় পুলিশের বিশেষ অভিযানে একটি কালো রংয়ের ওয়াকিটকি হ্যান্ড সেট এন্টিনাযুক্ত ওয়ারল্যাস সেট সহ নেভী অফিসার পরিচয়কারী নাজমুল হোসেন সোহেল (৪৩) নামে একজনকে আটক করে বুড়িচং থানার এসআই পুষ্প বরণ চাকমা ও এএসআই ওয়াহিদ উল্লাহ সহ সঙ্গীয় ফোর্স। আটককৃত ভুয়া নেভী অফিসার নারায়নগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার দক্ষিণ গোয়ালবন্দ কাশিপুর গ্রামের মো: মনির হোসেনের ছেলে। অপরদিকে পৃথক অভিযানে কুমিল্লা-বাগড়া সড়কের চড়ানল চৌধুরী ব্রীজের থেকে ২৪ জুলাই ২০১৮ ইং মঙ্গলবার বিকেলে ৩০ কার্টুন স্পেশাল মাস্টার গাওয়া ঘি ৩ শত ৫৮ কৌটা এবং বাটার অয়েল সহ বিভিন্ন প্রজাতের আনুমানিক ৯ লক্ষ ৮৩ হাজার ২ শত ৮০ টাকার ভেজাল দ্রব্য উদ্ধার করে এবং দুইজনকে আটক করে। আটককৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার শিবপুর কাজী বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে শিপন সরকার (৩৭) অপরজন একই বাড়ির রফিকুল ইসলামের ছেলে রাকিবুল ইসলাম রকি (৩০)। বুড়িচং থানার এসআই মোয়াজ্জেম হোসেন ও তার সঙ্গীয় ফোর্স উক্ত অভিযানটি পরিচালনা করেন।

এই বিষয়ে বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে জানান, বুড়িচং থানায় বিশেষ ক্ষমতা আইনের মামলা রুজু করে আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আরো পড়ুন