বুড়িচং-ব্রাহ্মণপাড়া ছাত্র কল্যাণ ঐক্য পরিষদের নবীন বরণ অনুষ্ঠানে

মাহদী হাসানঃ কুমিল্লাস্থ বুড়িচং-ব্রাহ্মণপাড়া ছাত্র কল্যাণ ঐক্য পরিষদের নবীন বরণ অনুষ্ঠানে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কুমিল্লা-৫ আসনের সাংসদ ও সংগঠনের পৃষ্ঠপোষক এবং প্রধান উপদেষ্টা এডভোকেট আব্দুল মতিন খসরু বলেন- সততা ন্যায় ও নিষ্ঠার সাথে ব্যক্তিত্ব গঠন করলেই মানুষের ভালোবাসা অর্জন করা সম্ভব। তিনি আরো বলেন, একটি সুস্থ পরিবেশ পেলে মানুষ তার প্রতিভার বিকাশ ঘটাতে পারে। অনেকেই সুস্থ পরিবেশের অভাবে নিজের বিকাশ ঘটাতে পারেনা। তাই আমরা আমাদের শিক্ষার্থীদের শিক্ষার সুন্দর পরিবেশ সৃষ্টি করতে কাজ করছি। প্রত্যেককে উপরে উঠতে হলে আত্মবিশ্বাসী হতে হবে,নিজেকে ভালোবাসতে হবে এবং আল্লাহর উপর বিশ্বাস রাখতে হবে।

সংগঠনের সভাপতি রুবেল আহমেদ সুকরিয়ার সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি মনির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভিক্টোরিয়া কলেজের প্রাক্তন অধ্যক্ষ ও সংগঠনের উপদেষ্টা প্রফেসর আবু তাহের, কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ মাহবুবুর রহমান, ডিএলএম গ্রুপের চেয়ারম্যান সংগঠনের উপদেষ্টা এম এ মতিন এমবিএ।

বিশেষ অতিথির বক্তব্যে ভিক্টোরিয়া কলেজ অধ্যক্ষ বলেন,শুধু ভালো ছাত্র হলেই হবেনা সর্বোপরি তোমাদের একজন ভালো মানুষ হতে হবে। ভালো ছাত্র হওয়া ভালো মানুষের অনেকগুলো গুনের মধ্যে একটি গুন। ভালো মানুষ হলেই তুমি জাতি গঠনে ভুমিকা রাখতে পারবে।আব্দুর মতিন খসরু একজন ভালো মানুষ তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তাকে বিজয়ী করতে হবে।

এডভোকেট মাহবুবুর রহমান বলেন-মতিন খসরু দেশকে ভালোবাসেন জনগণের জন্যে কাজ করেন। সবাই একতাবদ্ধ ভাবে কাজ করলে তবেই দেশ এগিয়ে যাবে।

এম এ মতিন বলেন-বুড়িচং ব্রাহ্মণপাড়ার শিক্ষা উন্নয়নের একজন জীবন্ত বাতিঘর আমাদের খসরু ভাই । তিনি দির্ঘদিন ধরে এলাকার শিক্ষার মানোন্নয়নের জন্যে কাজ করেছেন। এই শিক্ষার্থীরা আধুনিক শিক্ষার সাথে তালমিলিয়ে চলতে পারে সেজন্যে অনেকগুলো শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। আগামীতে নির্বাচিত হলে তিনি বুড়িচং ব্রাহ্মণপাড়াকে আধুনিক সিটিতে রুপান্তরিত করবেন।

অনুষ্ঠানের সার্বিক বিষয়ে সমন্নয় করেন সংগঠনের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন নিরব, সহ-সভাপতি জসিম উদ্দিন,আল আমিন অন্তর,সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান হৃদয় সহ অন্যান্য সদস্যরা ।

আরো পড়ুন