ব্রাহ্মণপাড়ায় করোনা সংক্রমণ ঠেকাতে প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযান

করোনা একটি সংক্রমিত ভাইরাস। এই ভাইরাস সারা বিশ্বে আজ মহামারীতে রূপ নিয়েছে। নিজেকে ও পরিবারকে করোনা সংক্রমণ থেকে বাঁচাতে আপনারা সবাই নিজ নিজ ঘরে অবস্থান করুন। অযথায় ঘর থেকে বের হয়ে ঘুরা ফেরা করবেনা। অপ্রয়োজনীয় ঘুরা ফেরা করে আমাদের কঠোর হতে বাধ্য করবেন না। আপনারা যার যার ঘরে থাকুন। আপনি সুস্থ্য থাকুন, অন্যকেও সুস্থ্য রাখুন।

রবিবার কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় ও হাট বাজারে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানিয়ে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও থানা পুলিশের যৌথ প্রচার অভিযান কালে উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা এসব কথা বলেন। এসময় তিনি বলেন, নিজেকে সুরক্ষিত রাখা এই সময়ে সবচেয়ে জরুরি। বাড়ির বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। বারবার হাত ধোয়ার অভ্যাস করুন। তবে সবচেয়ে ভালো হয় সংক্রমণ থেকে বাঁচতে বাড়িতে থাকা।

দিনব্যাপী যৌথ অভিযানের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা। অভিযানে সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার জাকির হোসেনের নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল ও থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদের নেতৃত্বে থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ অভিযানটি উপজেলার ব্রাহ্মণপাড়া সদর বাজার, হরিমঙ্গল বাজার, সেনের বাজার, শশীদল বাজার, বাগড়া বাজার, মানোরা এলাকা, নাগাইশ বাজার, বড়ধুশিয়া বাজার, ধান্যদৌল বাজার, বেজুরা চৌমুহনী ও দুলালপুর বাজারে পরিচালনা করেন প্রশাসন।

আরো পড়ুন