সদর দক্ষিণের সুয়াগাজী গ্রীন লাইফ মেডিকেল সেন্টারে দু’শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা প্রদান

সদর দক্ষিণ প্রতিনিধিঃ কুমিল্লা সদর দক্ষিণের সুয়াগাজী বাজারস্থ গ্রীন লাইফ মেডিকেল সেন্টারের ১ম বর্ষ পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। ১ম বর্ষ পূতি অনুষ্ঠানের আলোচনা বিষয় ছিল ডায়াবেটিক ও উচ্চ রক্তচাপ প্রতিরোধ করুন,কার্যক্ষম ও দীর্ঘায়ু হোন। গ্রীন লাইফ মেডিকেল সেন্টারের বর্ষ পূর্তিতে প্রায় দু’শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের মানুষের উপস্থিতিতে ফ্রি-চিকিৎসা সেবা প্রদান,দোয়া ও আলোচনা সভার মধ্য দিয়ে বর্ষ পূর্তি অনুষ্ঠান পালনের বিষয়টিকে স্বাগত জানিয়েছেন স্থানীয়রা।

আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার। তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। এ সরকারের আমলে স্বাস্থ্য ব্যবস্থাপনায় ব্যাপক উন্নতি হয়েছে। শহর থেকে প্রত্যন্ত গ্রাম পর্যন্ত সাধারণ মানুষের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে সরকার বিরামহীন ভাবে কাজ করে যাচ্ছে। সরকারি স্বাস্থ্য সেবার পাশাপাশি গ্রীন লাইফ মেডিকেল সেন্টারের মতো প্রাইভেট ক্লিনিকগুলোও মফস্বল এলাকাগুলোতে মানুষের স্বাস্থ্য সেবায় ভালো ভূমিকা রাখছে। সুয়াগাজী বাজার এলাকার মানুষের চিকিৎসা সেবা প্রদানে গ্রীন লাইফ মেডিকেল সেন্টারের সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যানের পিতা ডাঃ কে.এম জয়নাল আবেদীন ভূঁইয়া। গ্রীন লাইফ মেডিকেল সেন্টারের চেয়ারম্যান ডাঃ মোঃ মোজাম্মেল হক ভূইয়ার সার্বিক তত্বাবধায়নে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ কামাল উদ্দিন কামাল. উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসাইন সেলিম,পশ্চিম জোড়কানন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এম.এ.করিম,সাধারণ সম্পাদক আব্দুল মালেক,যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজ উল্লাহ মেম্বার,সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম,ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুস সালাম চৌধুরী। এ সময় যুবলীগ নেতা হুমায়ন কবির,শফিক মেম্বার,আব্দুর রহিম মেম্বার,জেলা ছাত্রলীগ নেতা সুমন,যুবলীগ নেতা আব্দুল বারেক, গ্রীন লাইফ মেডিকেল সেন্টারের কর্মকর্তা-কর্মচারীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন