কুবিতে ময়মনসিংহ ছাত্রকল্যাণ পরিষদের নবীনবরণ ও প্রবীণ বিদায়

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ময়মনসিংহ ছাত্রকল্যাণ পরিষদের উদ্যোগে নবীন শিক্ষার্থীদের বরণ এবং প্রবীন শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমির (বার্ড) ময়নামতি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। এছাড়া অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড. আবদুল মঈন নবীনদের উদ্দেশ্যে বলেন, বিশ্ববিদ্যালয়ে তোমাদের মূল ফোকাস থাকা উচিৎ পড়াশোনায়। এছাড়া সহ কার্যক্রমে নিজেদের বেশী বেশী সম্পৃক্ত করতে হবে এবং নেতৃত্বের কোয়ালিটি অর্জন করা। তিনি আরও বলেন, আপনারা তত্ত্বের মধ্যে বাস্তবতা খুজঁবেন। এর মাধ্যমে দক্ষতা বৃদ্ধি করতে হবে। উপাচার্য বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের জন্য বিশ্ববিদ্যালয় সব সময়ই খোলা থাকবে। তোমরা আসবা, আমরাও আমন্ত্রণ জানাবো।

কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের সান্নিধ্যে আসার মাধ্যমে নিজের মগজকে শাণিত করা এবং জ্ঞানের পরিধিকে বাড়িয়ে তোলার জন্য একটি সুবর্ণ সুযোগ।

তিনি আরও বলেন, বর্তমান যুগ গ্লোবাল সিভিলাইজেশ্যনের যুগ। এখানে নিজেকে গ্লোবাল সিটিজেন হিসেবে তৈরি করতে নিজের দক্ষতা বৃদ্ধির দিকে নজর দিতে হবে।

এ সময় সংগঠনটির বিদায়ী শিক্ষার্থীদের বিদায় এবং নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়। পরে শেষে এক জমকালো সাংস্কৃতিক সন্ধার আয়োজন করে সংগঠনটি।

সংগঠনটির সহ সভাপতি তানভীর আহমেদ খানের সঞ্চলনায় বক্তব্য রাখেন নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ফরিদ উদ্দিন, ইনফরফেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের প্রভাষক আলিমুল রাজী। এসময় ময়মনসিংহ কল্যাণ সমিতি কুমিল্লা সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান আলম, অর্থ সম্পাদক হাকীম আজিজুর রহমান মোল্লা, নাভিস্থা ফার্মাসিটিক্যাল লিঃ কুমিল্লার রিজিওনাল সেলস ম্যানেজার মাজহারুল ইসলামসহ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত বৃহত্তর ময়মনসিংহ বিভাগের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ