কুমিল্লায় এখন বিশ্বমানের ইন্ডিয়ান হার্ট ইনস্টিটিউট এর প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা -কলকাতা- ভারতীয় প্রখ্যাত সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ফরটিস এসকট হার্ট ইন্সটিটিউট এর সহযোগিতায় খুলনা,চট্টগ্রাম এর পর জেলা শহর কুমিল্লায় ৩য় তম উদ্যেগ। কুমিল্লা শহরের প্রবেশদ্বার শাশনগাছা সংলগ্ন আড়াইওড়ায় আজ(১৮ নভেম্বর,শনিবার) সরকারের সাবেক স্বাস্থ্য সচিব,মন্ত্রী ও এমপি এবং কুমিল্লা(উঃ)জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এবিএম গোলাম মোস্তফা শুভ উদ্বোধন করেন।

স্বাগত বক্তব্যে তিনি বলেন,হার্টের যে কোন সমস্যায় এই হাসপাতাল কুমিল্লা সহ আশপাশের জেলা এবং ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্য ত্রিপুরার হার্টের রোগীদের জন্য ওয়ান-স্টপ সেবা কেন্দ্র হিসেবে কাজ করবে।বিশ্বামানের কার্ডিওলজিষ্ট এবং কার্ডিয়াক সার্জনদের সমণ্বয়ে এই হাসপাতাল দ্রুত হার্টের রোগ শনাক্তকরণ এবং সেই মোতাবেক মেডিক্যাল ও সর্জিক্যাল চিকিৎসা সেবা প্রদান করবে।

এই হাসপাতাল দিল্লীর সকল প্রোটকল ফলো করে দিল্লী তথা বিশ্বমানের সেবা নিশ্চিত করবে।তিনি আরো নিশ্চিত করেন, এই হাসপাতালের সেবার মানের উৎকর্ষতা বাড়াতে নিয়মিত আপডেট প্রযুক্তি এবং চিকিৎসা পদ্ধতি বিনিময় করবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা(উঃ) জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার। আরো উপস্থিত ছিলেন এম হুমায়ূন মাহমুদ,মনিরুজ্জামান মাষ্টার, সাবেক দেবিদ্বার উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান একেএম সফিকুল আলম কামাল, দেবিদ্বার উপজেলা পৌর আওয়ামিলীগের সিনিয়র সহ সভাপতি হাজী মোঃ কেফায়েত উল্লাহ, দেবিদ্বার মা মনি জেনারেল হসপিটালের চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, দেবিদ্বার প্রাইভেট হাসপাতাল মালিক সমিতির সাধারন সম্পাদক ভিপি ময়নাল হোসেন সহ জেলা , উপজেলা নেতৃ বৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ