কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনায় কাভার্ডভ্যান চালকের টাকা ও মোবাইল ছিনতাই করে পালানোর সময় ছিনতাইকারী সিএনজি চালিত অটোরিকশা চালককে আটক করেছে হাইওয়ে পুলিশ। মঙ্গলবার সকালে মহাসড়কের নিমসার এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। আটক ছিনতাইকারী জেলার চান্দিনা উপজেলার থাইকোর্ট গ্রামের আবদুল খলিলের ছেলে মো. জসিম (৩০)।

ছিনতাইকারী আটকের বিষয় নিশ্চিত করে কুমিল্লার ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার ওসি জিয়াউল হক জানান, মহাসড়কের নিমসার এলাকায় একটি হোটেলের পাশে কাভার্ডভ্যান পার্কিং করে এর চালক ঘুমাচ্ছিলেন। এসময় তিন ছিনতাইকারী ওই চালকের হাতে ও পায়ে ছুরি দিয়ে আঘাত করে তার সাথে থাকা সাড়ে ৪হাজার টাকা ও পরিবারের জন্য ক্রয় করা নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি নিয়ে যায়। পরে কাভার্ডভ্যান চালক সিএনজির পিছু নেয় এবং তার চিৎকার শুনে মহাসড়কে টহলরত ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশের একটি মোবাইল টিম চান্দিনা পালকি সিনেমা হলের সামনে ছিনতাইকারী চক্রের সদস্য সিএনজি চালকসহ সিএনজিটিকে আটক করে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ছুরি ও ছিনতাইকৃত মালামাল। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার ওসি জিয়াউল হক আরও জানান, এই মহাসড়কে চালকের বেশে কতিপয় সিএনজি চালকরা ছিনতাইকাজে জড়িত। মহাসড়কে যাতায়াতকারিদের যাত্রা নিরাপদ করতে হাইওয়ে পুলিশ তৎপরতা অব্যাহত আছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: