কুমিল্লায় কোরবানির মাংস নিয়ে ফেরার পথে চাচা-ভাতিজার মৃত্যু

গ্রামের বাড়ি থেকে কোরবানির মাংস নিয়ে শহরের বাসায় ফেরার পথে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী চাচা-ভাতিজা নিহত হয়েছেন। রবিবার (১০ জুলাই) বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার কোটবাড়ি বিশ্বরোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার বরুড়া উপজেলার নবীপুর গ্রামের মৃত মো. সফিকুর রহমানের ছেলে মাকসুদুর রহমান (৩৮) এবং সফিকুর রহমানের বড় ছেলে মো. রিপনের ছেলে ফাহাদ (৮)।

এ ছাড়া দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা আরও একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে নিহত মাকসুদুর রহমানের চাচা বরুড়া অলিতলা সিনিয়র ফাজিল মাদ্রাসার ভাইস-প্রিন্সিপাল মাওলানা মো. শাহ আলম জানান, মাকসুদুর রহমান তার ভাতিজা ফাহাদকে নিয়ে নবীপুর গ্রাম থেকে কুমিল্লা শহরের বাসায় যাওয়ার পথে রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হন। ঈদের দিন চাচা-ভাতিজার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, দুর্ঘটনায় দুজন মারা গেছেন বলে লোকমুখে শুনেছি। তবে ঘটনাস্থলে গিয়ে আমরা হতাহত কাউকে পাইনি। রাস্তার পাশে পড়ে থাকা একটি মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বিস্তারিত তথ্য নিয়ে পরে জানাতে পারব।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ