কুমিল্লায় চাঞ্চল্যকর খুনের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার নগরীর নতুন চৌধুরীপাড়ায় ভাড়াটিয়া মাসুদুর রহমান হত্যা মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দিনভর নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে সাবেক ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান মান্না ও জসিম উদ্দিন নামে দুইজনকে গ্রেফতার করে মামলার তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সাবেক ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান মান্না (৩০) নগরীর কাপ্তান বাজার এলাকার জিয়া উদ্দিনের ছেলে। সে ৪নং কাপ্তান বাজার এলাকার ছাত্রলীগের সাবেক সভাপতি। তার সহযোগী জসিম উদ্দিন (৩৪) কুমিল্লা সদর উপজেলার মাঝিগাছা নন্দিরবাজার এলাকার তাহের মেম্বারের ছেলে।

গ্রেফতারের বিষয় নিশ্চিত করে মামলার তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার আপেল মাহমুদ জানান, মাসুদ হত্যায় গ্রেফতার হওয়া নগরীর নতুন চৌধুরীপাড়ায় সুমন ভিলার মালিক, অন্য ভাড়াটিয়া এবং হত্যা ঘটনার পর আটক হওয়া জুম্মানের সহযোগিতায় তাদের গ্রেফতার করেছে পিবিআই।

তিনি আরও বলেন, ‘গ্রেফতারকৃতরা প্রাথমিকভাবে হত্যার ঘটনা স্বীকার করেছে। তবে তাদের চক্রে আরও ৩/৪ জন সদস্য রয়েছে। তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। আগামীকাল শনিবার এ বিষয়ে পিবিআই সংবাদ সম্মেলন করবে বলেও জানান তিনি।

উল্লেখ, গত ১৯ নভেম্বর রাতে কুমিল্লার নগরীর নতুন চৌধুরী পাড়ায় ভাড়াটিয়া মাসুদুর রহমানকে জবাই করে হত্যা করা হয়। মাসুদ কুমিল্লায় আবুল খায়ের গ্রুপে চাকরি করতেন। মাসুদ হত্যার ঘটনায় তার ছোট ভাই মাহফুজ মজুমদার বাদী হয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ