কুমিল্লায় বাটা এপেক্সসহ তিন প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা

কুমিল্লায় বাটা এপেক্সসহ তিন প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার দুপুরে কুমিল্লার নগরীর কা‌ন্দিরপাড় ও ম‌নোহরপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর কুমিল্লা জেলা অফিস।

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌র থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় প‌বিত্র ঈদুল ফিতর‌কে সাম‌নে রে‌খে জুতা ও শ‌পিংম‌লে তদার‌কি কার্যক্রম প‌রিচালনা করা হয়।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুর ১২ টায় থেকে দুপুরে ২টায় পর্যন্ত কু‌মিল্লা জেলা প্রশা‌সনের নি‌র্দেশনায় জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে এ অ‌ভিযান প‌রিচা‌লিত হয়। অ‌ভিযা‌ন কালে স‌্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর এ‌কে আজাদ এবং জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত ছিলেন।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, একই প‌ণ্যে আ‌গের প্রাইজ ট‌্যা‌গের স্থ‌লে নতুন ক‌রে প্রাইজ ট‌্যাগ লা‌গি‌য়ে বে‌শি দামে জুতা বি‌ক্রি করায় বাটার নগরীর কা‌ন্দিরপাড় শো রুমকে ২০,০০০ টাকা এবং একই অ‌ভি‌যো‌গে এপেক্স এর ডিলার ম‌নোহরপু‌রের তা‌হিরা ট্রেডার্স‌কে ২০,০০০ টাকা জ‌রিমানা করা হয়।

এছাড়া আমানাত শাহ লু‌ঙ্গির কোম্পা‌নির ৭১০ টাকা মূ‌ল্যের স্থ‌লে ১১৩০ টাকা এবং ৪৫০ টাকার স্থ‌লে ৬১০ টাকা মূ‌ল্যের প্রাইজ ট‌্যাগ লা‌গি‌য়ে বে‌শি দা‌মে বি‌ক্রি করায় ম‌নোহরপ‌ুর এলাকার কমলা গা‌র্মেন্টস‌কে ৩০,০০০ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌ম বলেন, জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের মহাপ‌রিচালক নি‌র্দেশনা ও কুমিল্লা জেলা প্রশাসনের সহযোগিতায় এ অভিযান ঈদ পর্যন্ত চলমান থাকবে। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব‌্যাহত থাক‌বে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ