কুমিল্লায় হবে বিপিএল এর খেলা !

নিজস্ব প্রতিবেদকঃ ২০১৮ সালে অনুষ্ঠিত বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচ কুমিল্লায় অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জেলা ক্রিড়া সংস্থার যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল আলম চপল। তিনি বলেন, কুমিল্লা শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামের চলমান সংস্কার কাজ দ্রুত শেষ করার জন্য মাননীয় পরিকল্পনামন্ত্রী লোটাস কামাল আমাদের প্রেসারে রেখেছেন। স্টেডিয়ামের সংস্কার কাজ দ্রুত শেষ করতে পারলে এ বছরই বিপিএল কুমিল্লায় অনুষ্ঠিত হত। কিন্তু কাজ শেষ না হওয়ায় তা সম্ভব হয়নি। তবে ১৮ সালের বিপিএল ইনশাআল্লাহ কুমিল্লায় অনুষ্ঠিত হবে।

তিনি বুধবার বিকেলে কুমিল্লা মহানগরীর পদুয়ার বাজার বিশ্বরোড স্থানীয় একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের এসব কথা বলেন। কুমিল্লা ভিক্টোরিয়ান্স দ্বারা পরিচালিত লালমাই ট্যালেন্টহান্ট ক্রিকেট একাডেমী দল ১২ অক্টোবর গাজী গ্রুপ বিকেএসপি কাপ অনুর্ধ্ব ১৮ ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহন উপলক্ষে সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের উপদেষ্টা ও সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল মালেক বি.কম সহ আরও অনেকে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের উপদেষ্টা ও সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার।

তিনি বলেন, আমরা কুমিল্লা স্টেডিয়ামে বিপিএল খেলা দেখাতে চাই। কিন্তু স্টেডিয়ামের সংস্কার কাজ শেষ না হওয়ায় এবার তা সম্ভব হচ্ছে না। তিনি বলেন, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এফসিএ লোটাস কামাল এমপি ও ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামালের ঐকান্তিক প্রচেষ্টা, পরামর্শ ও অর্থায়নে লালমাই ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমী কাক্ষিত লক্ষ্যে পৌঁছে যাচ্ছে।

কুমিল্লা জেলা তৃণমূল পর্যায় থেকে প্রতিভাবান খেলোয়ার বাছাই করে উন্নতর প্রশিক্ষণ প্রদান করে আমরা সঠিক খেলোয়ারদের বাছাই করে এনেছি। বিগত দিনগুলোতে কুমিল্লা জেলার বরুড়া, লাকসাম, চৌদ্দগ্রাম, আদর্শ সদর, সদর দক্ষিণ এবং দেবিদ্বার এই ৭টি ভেণ্যু থেকে প্রাথমিক ৪০ জন খেলোয়াড় বাচাই করে তাদেরকে ৩ মাস ব্যাপী আবাসিক প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ