ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার দেবিদ্বার ও চৌদ্দগ্রামে পৃথক ঘটনায় দুইজনকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

দেবিদ্বার: দেবিদ্বার উপজেলার ধামতী মধ্যপাড়ায় পূর্ব শত্রুতার জেরে নুরুল ইসলামকে (৪৫) ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন স্বজনরা।

দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমান জানান, নিহত নুরুল ইসলাম দেবিদ্বার ধামতী ইউনিয়নের স্থানীয় মেম্বার জাহাঙ্গীর আলমের ছোট ভাই। শনিবার রাতে অর্থিক লেনদেন নিয়ে নুরুল ইসলামের সাথে প্রতিপক্ষের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষ তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা নুরুল ইসলামকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ রোববার দুপুরে নুরুল ইসলাম ওই হাসপাতালে মারা যান।

চৌদ্দগ্রাম: চৌদ্দগ্রাম জগন্নাথ দীঘি ইউনিয়নের জগন্নাথ দীঘির পাড়ে বদিউল আলম (৩০) নামের এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত বদিউল আলম জগন্নাথ দীঘি ইউনিয়নের কেচকী মুড়া গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে। সে জগন্নাথ দীঘির পাড়ে একটি হোটেলে কাজ করতো।

পুলিশ জানায়, বদিউল আলম শনিবার রাত ১০টায় হোটেল থেকে বাড়ি আসার পথে জগন্নাথ দীঘির উত্তর পাশে আসলে মোটরসাইকেলের তিন আরোহী তাকে মারধর ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনাস্থলে থেকে সে দৌঁড়ে কেচকী মুড়া মসজিদের কাছে গিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে মসজিদের মোয়াজ্জিন দেখে চিৎকার করলে স্থানীয়রা ছুটে আসে। পরে তাকে প্রথমে চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌদ্দগ্রাম থানার ওসি আবু ফয়সল জানান, ছুরিকাঘাতে হত্যার ঘটনায় নিহতের মা হালিমা খাতুন বাদী হয়ে একজনের নাম উল্লেখ করে রোববার একটি মামলা করেছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: