কুমিল্লা ভিক্টোরিয়া ও সরকারি কলেজে নতুন অধ্যক্ষ নিয়োগ দিয়েছে সরকার। এসব প্রতিষ্ঠানে অধ্যক্ষ হিসেবে পদায়ন করা হয়েছে বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত সরকারি কলেজের অধ্যাপকদের।

রোববার (৮ আগস্ট) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ থেকে রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ হলেন অধ্যাপক ড. আবু জাফর খান। তিনি একই কলেজে উপাধ্যক্ষের দায়িত্বে ছিলেন। কুমিল্লা সরকারি কলেজের নতুন অধ্যক্ষ হলেন অধ্যাপক মো. বাহাদুর হোসেন। তিনি মাধমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর, কুমিল্লা অঞ্চলের উপপরিচালকের (কলেজ) দায়িত্বে ছিলেন।

ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ হিসেবে আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণের পর অনুভূতি ব্যক্ত করে ড. আবু জাফর খান বলেন, সবার সহযোগিতা ও আন্তরিকতা নিয়ে শিক্ষার্থীদের সুশিক্ষা ও মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে প্রচেষ্টা থাকবে। এ অঞ্চলের মানুষের শিক্ষার মানোন্নয়নে গণমানুষের নেতা স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযুদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার মহোদয়সহ সবার সহযোগিতা কমনা করছি।

কুমিল্লা সরকারি কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক বলেন, কুমিল্লা সরকারি কলেজে অধ্যক্ষ হওয়ায় অধ্যাপক বাহাদুর হোসেন মহোদয়কে অভিনন্দন জানাচ্ছি। যার হাত ধরে সরকারি কলেজের সার্বিক উন্নয়ন ত্বরান্বিত হবে এবং কুমিল্লা সরকারি কলেজ পরিবার তার পদায়নে আনন্দিত ও গর্বিত।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: