কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী-মোহামেডানের লড়াই আজ। আবাহনী-মোহামেডানের এ উত্তেজনাকর খেলার জন্য কুমিল্লার ফুটবল প্রেমিরা অধির আগ্রহে অপেক্ষা করছে। আশপাশের জেলা থেকেও নানান বয়সের মানুষ খেলা দেখতে এসেছে কুমিল্লায়।
প্রিমিয়ার ফুটবল লীগের মোহামেডান স্পোটিং ও বসুন্ধরা কিংসের হোম ভেন্যু কুমিল্লা শহীদ দীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম, এবারের আসরে আবাহনী ও মোহামেডানের এ ম্যাচটি সকল উন্মাদনাকে ছাড়িয়ে গেছে। সমস্ত কুমিল্লায় এখন ফুটবল উৎসব শুরু হয়েছে। অলিগলিতে আবাহনী-মোহামেডানের খেলাকে প্রচার করে মাইকিং চলছে।

আবাহনী-মোহামেডান এ উত্তেজনা পাড়া-মহল্লায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। এই ম্যাচকে ঘিরে একটা সময় দুই ভাগে ভাগ হয়ে যেত সমর্থকরা। ভরে যেত গ্যালারি। দুই দলের পতাকায় ছেয়ে যেত গোটা শহর।

বিপিএলে মোহামেডান স্পোটিং ও বসুন্ধরা কিংসের হোম ভেন্যু হওয়ায় আগের দুটি ম্যাচেও দর্শক হয়েছে গ্যালারীতে। আজকের খেলায় মাহামেডান ও আবাহনীর হওয়ায় কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের পূর্ব এবং পশ্চিম গ্যালারী ভরবে সমর্থকে এমনটাই আশা করছেন কতৃপক্ষ।

কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম থেকে খেলাটি সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস। নিরাপত্তাও জোরদার করা হয়েছে। বুধবার কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম মাঠে বিকেলে অনুশীলন করে মোহামেডান ও সকালে অনুশীলন করে আবাহনী।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন জানান, আবাহনী-মোহামেডান সবসময়ই একটি উত্তেজনা। তিনি সকলকে নিয়ে সফল একটি খেলা উপভোগ করার আশা ব্যাক্ত করেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: