মারুফ আহমেদঃ কুমিল্লা ময়নামতি সেনানিবাস এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশে জেলা পরিষদের সিলেট বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় গতকাল শনিবার বিকেলে গাউছিয়া ফার্মেসী নামের একটি ঔষধের দোকানকে মডেল হিসেবে স্বীকৃতি প্রদান করা হয়েছে।

জানা যায়,ময়নামতি সেনানিবাস এলাকায় সিলেট আন্তজেলা বাস টার্মিনালের পাশে গাউছিয়া ফার্মেসী নামের একটি ঔষধ বিক্রিয়কারী প্রতিষ্ঠান দীর্ঘ দিন ধরে সেনানিবাস এলাকায় সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছিল। এরই ধারাবাহিকতা হিসেবে গতকাল উক্ত প্রতিষ্ঠানটিকে মডেল হিসেবে স্বীকৃতি দেওয়া হয়েছে। এসময় আয়োজিত এক সংক্ষিপ্ত অনুষ্ঠানটির ফিতা কেটে উদ্বোধন করেন মেঃ জেনারেল মোস্তাফিজুর রহমান বাংলাদেশ ঔষধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক,স্বাস্থ্য ও পরিবারকল্যান মন্ত্রণালয়।

বিশেষ অতিথি কুমিল্লা জেলা ড্রাগ সুপার হারুনুর রশিদ,বুড়িচং আ’লীগ সভাপতি আখলাদ হায়দার,বুড়িচং উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক এড মাহবুবুর রহমান, ক্যান্টনমেন্ট মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুর রব ভূইয়া,কুমিল্লা মেডিসিন মালিক সমিতির সেক্রেটারী এনায়েত উল্ল্যাহ,কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ সহ-সভাপতি আওরঙ্গজেব সম্রাট প্রমূখ।

প্রতিষ্ঠানটির পরিচালক মোঃ মনিরুল ইসলাম এসময় উপস্থিত প্রধান অতিথিসহ অন্যান্য অতিথি ও ব্যবসায়ীদের প্রতি সহযোগীতার আহবান জানান।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: