ডিআরইউ বেস্ট রিপোর্টিং এ্যাওয়ার্ড পেলেন ফারুক মেহেদী

নিজস্ব প্রতিবেদকঃ রিপোর্টারদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ‘বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড ২০১৭’ পেয়েছেন চ্যানেল টোয়েন্টি ফোরের বিজনেস এডিটর কুমিল্লার কৃতি সন্তান ফারুক মেহেদী। এবার ২৭টি ক্যাটাগরিতে ২৯ জনকে বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

রোববার (২৬ নভেম্বর) সকালে ডিআরইউর ‘স্বাধীনতা হলে’ ফারুক মেহেদীর হাতে এ সম্মাননা তুলে দেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

এসময় উপস্থিত ছিলেন- ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, জুরি বোর্ডের চেয়ারম্যান ও ডিআরইউ’র সাবেক সভাপতি শাহজাহান সরদার, ডিআরইউ’র অর্থ সম্পাদক মানিক মুনতাসির প্রমুখ।

জাতীয় রাজস্ব বোর্ড-এনবিআরের সেরা রিপোর্টারের অ্যাওয়ার্ড পাওয়ার দু সপ্তাহ পর আবারও সেরা রিপোর্টারের অ্যাওয়ার্ড পেলেন মেহেদী। এবার সেরা অর্থনৈতিক সাংবাদিকের অ্যাওয়ার্ড পেলেন।

চট্টগ্রাম বন্দর দিয়ে ভুয়া আমদানি-রপ্তানিকারকের মাধ্যমে ৯০টি কনটেইনারের আড়ালে প্রায় ১ হাজার কোটি টাকার মুদ্রা পাচারের অনুসন্ধানী প্রতিবেদনের জন্য তিনি এ পুরস্কার পেলেন।

ফারুক মেহেদীর বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ভরাষার গ্রামে। তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে সম্মান ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। ছাত্রজীবন থেকেই সাংবাদিকতা করছেন ফারুক মেহেদী। এরআগে তিনি নির্মান করেছেন বেশ কিছু প্রামাণ্য চিত্র। মেহেদী সাংবাদিকতা করেছেন প্রথম আলো, কালের কন্ঠ এবং আরটিভিতে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

ফেসবুকে আমরাঃ