কুমিল্লা জেলার দেবিদ্বারে পূর্ব- শক্রতার জেরধরে ৮নং জাফরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মো. সোহরাব হোসেন এবং আওয়ামীলীগ নেতাকর্মীদের উপর বর্বরোচিত হামালা’র প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় উপজেলার কুমিল্লা -সিলেট আঞ্চলিক মহাসড়কের জাফরগঞ্জ বাজার এলাকায় সুষ্ঠ বিচারের দাবিতে পোষ্টার ও ব্যানার নিয়ে শতশত মানুষ এই মানববন্ধনে উপস্থিত হয়।

আয়োজিত মানববন্ধনে এসময় উপস্থিত হয়ে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক একেএম মনিরুজ্জামান মাস্টার, ব্যাংকার ও আওয়ামীলীগ নেতা মো. রুহুল আমিন, দেবিদ্বার উপজেলা আওয়ামীযুবলীগ যুগ্ন সাধারন সম্পাদক মো. জসিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা এ আর আনোয়ার হোসেন প্রবাসী, দেবিদ্বার উপজেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী মোসা. নাজমা মোর্শেদ,জাফরগঞ্জ ইউপি আওয়ামীলীগ ৬নং ওয়ার্ড সভাপতি বাবু তপন সাহা, ব্যবসায়িক মো. সিরাজুল ইসলাম, সংরক্ষিত মহিলা মেম্বার মোসা. নাছিমা আক্তার, জাফরগঞ্জ ইউপি যুবলীগ সভাপতি মো. অপু আহমেদ, সাধারন সম্পাদক ইকবাল হোসেন মুহুরী, ইউপি সেচ্ছাসেবকলীগ সভাপতি মো. সেলিম খান, সাধারন সম্পাদক মো. শরীফুল ইসলাম, ইউপি ছাত্রলীগ সভাপতি মো. গোলাম মোস্তফা , সাধারন সম্পাদক মীর মাকছুদ রহমান,মাছুম বিল্লাহ সহ আরো অনেকে। এদিকে উপস্থিত বক্তারা বলেন , আগামী ৩দিনের মধ্যে হামমাকারীদের গ্রেফতার করে সুষ্ঠ বিচার না করলে আরো ব্যাপক কর্মসূচী দেওয়ার কথা জানান।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: